Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-০১-২০১৯

ধানমণ্ডির ফ্ল্যাটে দুই নারীর গলাকাটা লাশ

ধানমণ্ডির ফ্ল্যাটে দুই নারীর গলাকাটা লাশ

ঢাকা, ১ নভেম্বর- রাজধানীর ধানমণ্ডিতে একটি ফ্ল্যাট থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেল ৪টার পর তাদের হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, লোবেলিয়া নামে ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ২১ নম্বর বাসার চারতলায় একটি ফ্ল্যাটে দুই নারীর লাশ পাওয়া গেছে। তাদের মধ্যে একজন গৃহকর্ত্রী, তার নাম আফরোজা বেগম (৬৫)। আরেকজন গৃহকর্মী, তার নাম দিতি (১৮)। দুজনকেই গলা কেটে হত্যা করা হয়েছে।

পুলিশ ওই বাসায় অবস্থান করছে। এ সম্পর্কে বিস্তারিত পরে বলতে পারবেন বলে জানান ওসি আবদুল লতিফ।

আফরোজা বেগমের স্বামীর নাম হিরন শেফ। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ। এই বাড়ির চার ও পাঁচতলায় তাদের দুটি ফ্ল্যাট। চার তলার ফ্ল্যাটে থাকতেন আফরোজা ও গৃহপরিচারিকা দিতি। উপরের ফ্ল্যাটে থাকতেন তার মেয়ে দিলরুবা সুলতানা ও জামাই শিল্পপতি মনির উদ্দিন তারিম।

বাড়িটির নিরাপত্তাকর্মী নুরুজ্জামান জানান, শুক্রবার বিকাল ৩টায় আফরোজা বেগমের জামাই মনিরের পিএস বাচ্চু এক নারীকে নিয়ে বাসায় আসেন। ওই নারী বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করার কথা বলে বাচ্চুর সঙ্গে ওপরে যায়। এরপর ৬টার দিকে বাচ্চু একবার লুঙ্গি পরে নিচে নামে। এর কিছুক্ষণ পর ওই নারী চলে যায়। তারপর বাচ্চুও প্যান্ট-শার্ট পরে চলে যায়। তারপর ওপর থেকে আমাকে একটা ছেলে ফোন দিয়ে জানায় খালাম্মা মারা গেছে।

পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল্লাহ হিল কাফি জানান, আফরোজা বেগম ওই ফ্ল্যাটের মালিক। গৃহকর্মী দিতিকে নিয়ে তিনি ওই ফ্ল্যাটেই থাকতেন।

আর/০৮:১৪/০১ নভেম্বর

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে