Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-৩১-২০১৯

এক নারীর প্রাণ বাঁচিয়ে প্রমাণ করলেন বাস্তবেও শাহরুখ একজন হিরো

এক নারীর প্রাণ বাঁচিয়ে প্রমাণ করলেন বাস্তবেও শাহরুখ একজন হিরো

মুম্বাই, ৩১ অক্টোবর - শুধু যে সিনেমাতেই নয় বাস্তব জীবনেও যে শাহরুখ একজন হিরো তার প্রমাণ তিনি রাখলেন। নিশ্চিত মৃত্যুর হাত থেকে এক নারীকে প্রাণে বাঁচিয়ে তিনি প্রমাণ করলেন তিনি যে শুধু সিনেমার নায়ক নন। গত রোবাবার ভারতে পালিত হয় সনাতন ধর্মাবলম্বীদের দীপাবলি অনুষ্ঠান। পুরো ভারতেই ধুমধাম করে এই অনুষ্ঠান পালিত হয়।

এদিন বচ্চন পরিবারে ধুমধাম করে দীপাবলির অনুষ্ঠান চলছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান ও তার পত্নী গৌরী খানসহ অনেক বলি সেলিব্রেটি। সময় তখন রাত ৩টা। সবাই আনন্দে মাতোয়ারা। আতশবাজি ফোটাতে ব্যস্ত। এ সময় আচমকাই ঐশ্বরিয়া রাই বচ্চনের বিশ্বস্ত ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে আগুন লেগে যায়। কিংকর্তব্যবিমূঢ় হয়ে যায় সবাই। সেকেন্ডের মাথায় স্তম্ভিত হয়ে যায় উৎসবমুখর বচ্চন হাউস। এ সময় হঠাৎই ‘হিরো’-র ভূমিকায় অবতীর্ণ হন কিং খান। তাৎক্ষণিক নিজের গায়ের জ্যাকেট খুলে তা পরিয়ে দেন অর্চনার গায়ে। আর নিভে যায় আগুন। এভাবেই শাহরুখের উপস্থিত বুদ্ধিতে এবং সাহসে এত বড় বিপদ থেকে রক্ষা পেলেন অর্চনা।

এ ঘটনায় বেশ ভালোই আহত হয়েছেন শাহরুখ খান। অর্চনাকে উদ্ধার করতে গিয়ে শাহরুখের হাতের বেশ কিছু অংশ পুড়ে গেছে। তবে বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিলেই ঠিক সেরে উঠবেন তিনি। ভক্তদের এ নিয়ে আতঙ্কিত না হতে অনুরোধ করেছেন তিনি। এদিকে প্রাণে বাঁচলেও গুরুতর অবস্থায় এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অর্চনা। সেখানের চিকিৎসক জানিয়েছেন, অর্চনার দেহের ১৫ শতাংশ পুড়ে গেছে।

ঘটনার বিবৃতি দিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, সেদিন রাত ৩টা বেজে যাওয়ায় অতিথিদের অনেকেই বাড়ি চলে গিয়েছিলেন। অর্চনা এক পরিচালকের সঙ্গে কথা বলছিলেন। আর তখনই কীভাবে যেন তার গায়ে আগুন লেগে যায়। প্রথম দিকে আমরা কেউ টেরই পাইনি। এ সময় শাহরুখ দৌড়ে এসে অর্চনার আগুন না নেভালে মারা যেতেন তিনি।

এন এইচ, ৩১ অক্টোবর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে