Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-৩১-২০১৯

লুঙ্গিতে বাঁধা চার কেজি সোনা

লুঙ্গিতে বাঁধা চার কেজি সোনা

যশোর, ৩১ অক্টোবর- বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকা থেকে ৩ কেজি ৮২০ গ্রাম ওজনের ৪৯টি সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোনার বারগুলো পাচারকারীর কোমরে লুঙ্গির মধ্যে লুকানো ছিল।

আটকের নাম আব্দুল মোমিন (৬০)। তিনি বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের মৃত হাসু চৌধুরীর ছেলে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন।

বিজিবি জানায়, গোপন একটি খবর ছিল একজন পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করার জন্য বেনাপোল বাজার থেকে সাদিপুরের দিকে যাচ্ছে। এই খবরের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের কমান্ডার মিজানুর রহমান ফোর্স নিয়ে বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বেলতলার মোড় এলাকায় অভিযান চালান। এসময় আব্দুল মোমিনকে আটক করা হয়। পরে তাকে ক্যাম্পে নিয়ে শরীর তল্লাশি করে কোমরে বাঁধা ৪৯টি সোনার বার পাওয়া যায়। বারগুলার ওজন ৩ কেজি ৮২০ গ্রাম।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের টু আই সি মেজর নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন কে / ৩১ অক্টোবর

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে