Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৮-২০১৯

সব ভাসমান স্থাপনা গুড়িয়ে দেওয়া হবে: মেয়র আরিফ

সব ভাসমান স্থাপনা গুড়িয়ে দেওয়া হবে: মেয়র আরিফ

সিলেট, ২৮ অক্টোবর- ফুটপাত দখলমুক্ত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নগরবাসীকে সম্পৃক্ত হওয়ার আহবান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেছেন, ফুটপাত তৈরী করা হয়েছে মানুষের চলাচলের জন্য, ব্যবসা করার জন্য নয়।

নগরবাসী ও রাস্তায় চলাচলকারীদের উদ্দেশে মেয়র বলেন, সব ভাসমান স্থাপনা গুড়িয়ে দেওয়া হবে। ফুটপাত দখল করে ব্যবসা করতে দেখলে পথচারীদের প্রতিবাদী হওয়ার আহ্বান জানান তিনি।

সোমবার সিসিকের একটি বিশেষ দল নগরীর চৌহাট্টা থেকে জিন্দাবাজার রোড ও বন্দরবাজার পয়েন্ট পর্যন্ত অভিযানকালে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এসব কথা বলেন। অভিযানে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় বিপুল পরিমাণ আসবাবপত্র ও মালপত্র জব্দ করা হয়।

সিসিকের জনসংযোগ দপ্তর জানায়, নিয়মিত অভিযানের মাধ্যমে সিলেট নগরকে পরিস্কার পরিচ্ছন্ন ও যানজটমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। নগরীকে একটি সুন্দর পরিবেশে ফিরিয়ে আনার কাজ চলছে। এজন্য সবার সহযোগিতা চেয়েছেন মেয়র। রাস্তা দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিং এর বিরুদ্ধেও অভিযান হবে বলে জানানো হয়।

সূত্র : সমকাল
এন কে / ২৮ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে