Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৮-২০১৯

আলোচনায় তাদের ‘মিশন বরিশাল’

আলোচনায় তাদের ‘মিশন বরিশাল’

ঢাকা, ২৮ অক্টোবর - প্রেমিকা সাফা কবিরকে বিয়ের আসর থেকে তুলে নিতে ঢাকা থেকে রওনা দিলেন অভিনেতা তৌসিফ। তাকে সহযোগীতা করেন বন্ধু শামীম হাসান সরকার, তার প্রেমিকা সারিকা সাবা ও বন্ধু পলাশ।

সদরঘাট থেকে বরিশাল, ভোলা যাত্রাপথে লঞ্চে শামীম-সাবার ইটিশ পিটিস প্রেম চলে। বাগড়া দিতে থাকেন পলাশ। ঘটতে থাকে সব মজার ঘটনা। অচেনা স্থান ভোলায় পৌঁছে সাফাকে খুঁজতে গিয়ে বেকায়দায় পড়েন তৌসিফ-পলাশ। এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মিশন বরিশাল’।

২৪ অক্টোবর প্রকাশ হয়েছে নাটকটি। প্রকাশের তিনদিনের মধ্যেই ১০ লাখের বেশি দর্শক দেখেছে এটি। নাটকটি নিয়ে দর্শক মিশ্র প্রতিক্রিয়া দিচ্ছেন। ইউটিউবে নানা রকম মন্তব্য করেছেন হাজার হাজার দর্শক। অনেকেই ‘মিশন বরিশাল ২’ দেখার আগ্রহও প্রকাশ করেছেন।

নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন । নাটকটি দেখা যাচ্ছে, অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের জনপ্রিয় প্ল্যাটফর্ম লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে।

নাটকটি নিয়ে অমি বলেন, ‘দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রতিটি কাজেই সর্বোচ্চ চেষ্টা করি। বিশেষ করে মাথায় রাখি নাটক দেখার পর দর্শক যেন না বলে সময় নষ্ট গেল। একেবারেই গল্পের সাথে মিলিয়ে লোকেশনে গিয়ে শুটিং করেছি। দর্শক কাজটি পছন্দ করেছে এটাই কাজের আসল স্বার্থকতা।’

এন এইচ, ২৮ অক্টোবর

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে