Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৬-২০১৯

পুলিশের অনুষ্ঠানে মানুষকে নিয়ে গান গাইলেন এমপি কাজী কেরামত

পুলিশের অনুষ্ঠানে মানুষকে নিয়ে গান গাইলেন এমপি কাজী কেরামত

রাজবাড়ী, ২৭ অক্টোবর- কমিউনিটি পুলিশিং দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে রাজবাড়ী জেলা পুলিশ। শনিবার এই অনুষ্ঠানে মানুষকে নিয়ে গান গেয়ে সবাইকে মুগ্ধ করেন রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

রাজবাড়ী পুলিশ লাইন্সের ড্রিল শেডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গেস্ট অব অনার কাজী কেরামত আলী ভুপেন হাজারিকার কালজয়ী ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না’- গানটি পরিবেশন করেন। তার কণ্ঠে গানটি শুনে অনুষ্ঠানে উপস্থিত সবাই মুগ্ধ হন।

পুলিশ সুপার মো মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় গেস্ট অব অনার রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক আবুল হোসেন, সদস্য সচিব আহমেদ নিজাম মন্টু, রাজবাড়ী থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম। আলোচনা পর্বের শেষে দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে সকালে পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন্সের ড্রিলশেডে গিয়ে শেষ হয়।

আমন্ত্রিত অতিথিগণ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়াও বিকালে পুলিশ লাইন্সে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যায় ড্রিলশেডে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর গান পরিবেশন এটাই নতুন নয়। রাজনীতির পাশাপাশি তিনি একটি শিল্পীসত্তাও ধারণ করেন। এর আগেও অনেক অনুষ্ঠানে এমপি কাজী কেরামত আলী গান গেয়ে মানুষকে আনন্দ দিয়েছে।

এর আগে ১০ মে মা দিবস উপলক্ষে রাজবাড়ীতে এক অনুষ্ঠানে ‘মা’কে নিয়ে গান পরিবেশন করে মানুষকে অবাক করে দেন এমপি কাজী কেরামত আলী।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/২৭ অক্টোবর

রাজবাড়ী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে