Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৫-২০১৯

মেননকে বিতর্কিত করার চেষ্টা করা হচ্ছে : বাদশা

মেননকে বিতর্কিত করার চেষ্টা করা হচ্ছে : বাদশা

নাটোর, ২৬ অক্টোবর- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে রাশেদ খান মেননের অনেক বড় অবদান রয়েছে। ক্যাসিনো ইস্যুতে তাকে বিতর্কিত করার চেষ্টা করা হচ্ছে। এটি একটি ষড়যন্ত্র।

গতকাল শুক্রবার নাটোর এনএস সরকারি কলেজ মিলনায়তনে ওয়ার্কার্স পার্টির জেলা সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য বিমল বিশ্বাসের ভূমিকা ১৯৭১ সালে বিতর্কিত ছিল। এখন তিনি মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে দলকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।

ওয়ার্কার্স পার্টি নাটোর জেলা শাখার সভাপতি ইব্রাহীম খলিলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সম্পাদক মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল, সদস্য মিজানুর রহমান মিজানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে।

এ অভিযান যেন কার্যকর হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। অর্থমন্ত্রী বলেছেন দেশ থেকে টাকা পাচার করা হচ্ছে। এ পর্যন্ত ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। যারা ব্যাংকের টাকা লুট করেছে, যারা দেশের টাকা পাচার করে দেশের অর্থনীতির ক্ষতি করছে তাদের বিরুদ্ধে যেন এই দুর্নীতিবিরোধী অভিযান চালানো হয়।

পরে ইব্রাহীম খলিলকে সভাপতি ও লোকমান হোসেন বাদলকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট নাটোর জেলা কমিটি গঠন করা হয়।

সূত্র : জাগো নিউজ২৪
এন কে / ২৬ অক্টোবর

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে