Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৪-২০১৯

প্রকাশ্যে এল 'দাবাং থ্রি'র ট্রেলার

প্রকাশ্যে এল 'দাবাং থ্রি'র ট্রেলার

মুম্বাই, ২৪ অক্টোবর- বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি 'দাবাং থ্রি'র ট্রেলার প্রকাশ করা হয়েছে। ছবিতে এবার চুলবুল পাণ্ডে চরিত্রে ঝড় তুলেছেন সালমান খান। বরাবরের মতো এবারও ছবিতে চুলবুলের স্ত্রী রাজ্জো চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। আর সালমানের প্রেমিকা চরিত্রে নজর কেড়েছেন মহেশ মাঞ্জরেকর কন্যা সাই মাঞ্জরেকর।

''কিছু লোকজন পুলিসওয়ালা হন, কিছু লোকজন গুণ্ডা। আর আমাকে লোকজন বলে পুলিসওয়ালা গুণ্ডা।'' বুধবার প্রকাশ্যে আসা 'দাবাং থ্রি'র ট্রেলারে নিজেকে পুলিসওয়ালা গুণ্ডা বলে নিজেকে পরিচয় দিলেন সালমান সাই মাঞ্জরেকরকে সালমানের প্রাক্তন প্রেমিকা হিসাবেই দেখা যাচ্ছে। যিনিই নাকি সালমানের দাবাং হওয়ার আসল কারণ বলে ট্রেলারে জানিয়েছেন অভিনেতা। তবে অবশ্য সালমান এর পরিচয় আগেই দিয়ে জানিয়েছেন, যার খুশির জন্য অন্য কারোর অখুশি হওয়ারও কারণ হয়ে দাঁড়াতে পারেন তিনি।

এখানেই শেষ নয়, দাবাং থ্রির ট্রেলারে খল অভিনেতা সুদীপের সঙ্গেও জোর লড়াই দেখানো হয়েছে সালমানের। গুণ্ডাদের সঙ্গে সালমানের লড়াই জমে উঠেছে ছবির ট্রেলারে। দেখা গেছে সালমান চাবুক বের করতেই প্যান্ট খুলে পড়ে গিয়েছে।

দাবাং থ্রির কথা মাথায় রেখে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে চুলবুল পান্ডে রেখেছেন সালমান। তিনি লিখেছেন, আপনাদের ব্যস্ত সিডিউল থেকে মাত্র ৩ মিনিট সময় বের করে দাবাং থ্রির এই ঝলক দেখে নিন।

প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দাবাং থ্রির ট্রেলার। কলকাতা, হায়দরাবাদ, চেন্নাই বেঙ্গালুরু, আহমেদাবাদ, জয়পুরসহ বিভিন্ন শহরে দাবাং থ্রির ট্রেলারের বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করেছেন সালমানের ভক্তরা।

আর/০৮:১৪/২৪ অক্টোবর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে