Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৩-২০১৯

'বিএনপির কর্মীরা সাহসী, নেতারা দুর্বল'

'বিএনপির কর্মীরা সাহসী, নেতারা দুর্বল'

ঢাকা, ২৩ অক্টোবর- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, বিএনপির কর্মীরা সাহসী, নেতারা দুর্বল। তাদের কেউ কেউ এত পয়সা বানিয়েছেন যে, রাজপথে রোদ লাগাতে ইচ্ছে করে না। এসময় তিনি নেতাকর্মীদের আরো সাহসী হওয়ার আহবান জানান।

আজ রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এই আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় আরো বক্তব্য রাখেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না। সভাপতিত্ব করেন দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান প্রমুখ।

হাফিজ উদ্দিন আহমেদ আরো বলেন, এই সরকার অত্যন্ত দুর্বল সরকার। আমরা সাহসী সরকার চাই, মধ্যরাতের সরকার চাই না। আমি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলবো, আপনি তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে পদত্যাগ করুন। জাতীয় সংসদ ভেঙে দিন। সব দলকে ফেয়ার একটা নির্বাচনের সুযোগ দিন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর উদ্দেশে বলতে চাই- আপনি অনেক বড় মাপের এক নেতার কন্যা। কত সম্মান আপনার জন্য। দেশটাকে আর ধ্বংস করবেন না। আপনি দেশকে ভারতের কোনো করদরাজ্য হতে দেবেন না। আপনার বাবাও দেননি, আপনিও দেবেন না।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা মাঠে নামুন। ইনশাল্লাহ, সরকার বিদায় হয়ে যাবে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/০৮:১৪/২৩ অক্টোবর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে