Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৩-২০১৯

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের দেওয়া আগুনে পুড়ে মরল শিবচরের ইমরান

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের দেওয়া আগুনে পুড়ে মরল শিবচরের ইমরান

প্রিটোরিয়া, ২৩ অক্টোবর- জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকা গিয়ে ডাকাতের দেওয়া আগুনে দগ্ধ হয়ে শিবচরের ইমরান (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে দক্ষিণ আফ্রিকার এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার (২১ অক্টোবর) রাতে ডাকাতের দেওয়া আগুনে দগ্ধ হয় ইমরান। তার মৃত্যুতে পরিবারের সদস্য ও স্বজনদের মাঝে চলছে আহাজারি। সরকারের কাছে নিহত ইমরানের লাশ দ্রুত দেশে ফেরত আনার দাবি জানান তারা।

জানা গেছে, প্রায় দেড় বছর আগে মাদারীপুরের শিবচরের দ্বিতীয়াখন্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি গ্রামের কৃষক দুদু মিয়া খলিফা জমি বিক্রি করে ও টাকা ধার করে প্রায় ৭ লাখ টাকার বিনিময়ে একমাত্র ছেলে ইমরানকে দক্ষিণ আফ্রিকা পাঠায়। দক্ষিণ আফ্রিকার ওরেঞ্জফার্ম এলাকায় দোকান করত ইমরান। গত সোমবার রাতে বন্দুকধারী একদল ডাকাত এসে হানা দেয় তার দোকানে। ডাকাতি শেষে দোকান আটকে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় ডাকাতেরা। এ সময় আব্দুর রহিম নামের শিবচরের আরো এক যুবকও আহত হয়। গুরতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে অন্য প্রবাসীরা স্থানীয় হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বাংলাদেশ সময় ভোরে তার মৃত্যু হয়। অন্যদিকে আহত রহিম চিকিৎসাধীন রয়েছে।

ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম বলেন, ডাকাতি করতে এসে ওর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় ডাকাতেরা। ওখানকার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু আজ ভোরে আমরা তার মৃত্যুর খবর পাই। বোন রোজিনা বেগম বলেন, আমাদের চার বোনের একমাত্র ভাই ছিল ইমরান। আমরা ধার-দেনা করে আদরের ভাইকে বিদেশ পাঠালাম। ডাকাতরা ওকে বাঁচতে দিল না। এখন আমাদের পরিবারের কি হবে? কিভাবে ধার শোধ করব।

নিহত ইমরানের বাবা দুদু মিয়া খলিফা সন্তানের মরদেহ দ্রুত দেশে আনার ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের কাছে আবেদন জানান।

এন কে / ২৩ অক্টোবর

দক্ষিণ আফ্রিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে