Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২২-২০১৯

সভা শুরুর আগে পত্রিকা চাইলেন বিসিবির সভাপতি

সভা শুরুর আগে পত্রিকা চাইলেন বিসিবির সভাপতি

ঢাকা, ২২ অক্টোবর - ক্রিকেটারদের ধর্মঘটের অবসান ঘটাতে আজ দুপুরে বোর্ড মিটিং ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার সকালে এই মিটিং ডাকেন তিনি। এজন্য বিসিবির পরিচালকবৃন্দরা একে একে আসতে থাকেন মিরপুরে বিসিবির কার্যালয়ে। তবে সভা করতে এসে শুরুতেই আজকের সব পত্রিকা চাইলেন পাপন।

দুপুর একটার কিছু পরে ক্রিকেট বোর্ডে আসেন বোর্ড প্রেসিডেন্ট পাপন। এসেই বিসিবির মিডিয়া বিভাগের কর্মীদের ডাক দেন তিনি। দ্রুত আজকের সব পত্রিকা নিয়ে আসার নির্দেশ জানিয়ে ভেতরে ঢুকে যান। সেই বান্ডিল নিয়ে সভাকক্ষে পৌঁছে দিয়ে আসেন মিডিয়া কর্মী বুলবুল।

এই কান্ডে বিসিবি বসের উদ্দেশ্য মোটামুটি পরিষ্কার। গতকাল বলতে গেলে এক প্রকার বিষ্ফোরণ ঘটেছে বাংলাদেশ ক্রিকেটাঙ্গনে।

জানা গেছে, সভাসদদের সঙ্গে খুঁটিয়ে খুঁটিয়ে সব বিষয়ে আলোচনা করতেই এই আদেশ। অন্যান্য পরিচালকরা অবশ্য দুপুর সাড়ে ১২টার মধ্যেই বিসিবিতে উপস্থিত হয়েছেন। সব শেষে যোগ দিলেন পাপন। বাংলাদেশ ক্রিকেটের অচলাবস্থা নিরসনে দুপুর ১২টায় সভা শুরু হওয়ার কথা থাকলেও তা দুপুর ২টায় শুরু হওয়ার কথা রয়েছে।

অবশ্য আজকের সভায় কি করা হবে এসব নিয়ে সোমবার সন্ধ্যায় বেক্সিমকো কার্যালয়ে পরিচালক ও ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন-কোয়াব এর সঙ্গে বসেছিলেন পাপন। জানা গেছে, সেই সভায় ক্রিকেটারদের ১১ দফার অধিকাংশ দাবীই নীতিগতভাবে মেনে নেয়ার সিদ্ধান্ত হয়েছে। আজ সভা শেষে সেসবের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

এর আগে বিসিবির নানা বিতর্কিত সিদ্ধান্ত ও দেশের ক্রিকেটের চলমান অসংগতিতে অসন্তোষ প্রকাশ করে সোমবার সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডাকেন। তাদের ১১ দফা দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেটে খেলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তারা।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২২ অক্টোবর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে