Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২২-২০১৯

টাকা বিনিয়োগে দ্বিগুণ লাভের অফার দিত তারা

টাকা বিনিয়োগে দ্বিগুণ লাভের অফার দিত তারা

বান্দরবান, ২২ অক্টোবর- বান্দরবানে স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভালো চাকরির লোভ দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে বান্দরবান বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. কাউছার আহম্মেদ, নয়ন রুদ্র ও মইনুল ইসলাম।

পুলিশ জানায়, টিয়ান্স গ্রুপ নামে একটি গ্রুপের সদস্য ওই তিন যুবক। তারা স্কুল-কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন দেশে ভ্রমণ, ভালো চাকরির অফার এবং টাকা বিনিয়োগ করলে দ্বিগুণ হবে এমন লোভনীয় প্রস্তাব দিত। ছলচাতুরির মাধ্যমে টিয়েন্স গ্রুপের বান্দরবানের ডিলারশিপ লিডার কাউছার আহম্মেদ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের ভালো চাকরি দেয়ার নাম করে প্রতিজনের কাছ থেকে ৩ থেকে ৩০ হাজার টাকা করে আদায় করেছে।

ক্ষতিগ্রস্ত টিয়েন্স গ্রুপের সদস্য বান্দরবান সরকারি কলেজের ছাত্র মো. এরশাদ জানান, টিয়েন্স গ্রুপ আমার কাছ থেকে টাকা সংগ্রহ করার পর ভালো চাকরি ও বিদেশ ভ্রমণসহ নানা রকম লোভ দেখাতো। পরে আমার লাভের কোনো টাকা না দিয়ে উল্টো আমাকে আরও বেশি লোক গ্রুপে ভর্তি করার জন্য চাপ প্রয়োগ করে তারা। আমার এই প্রতিষ্ঠান নিয়ে সন্দেহ হলে বান্দরবান সদর থানায় তাদের বিষয়ে জিডি করি।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, ২-৩ মাস আগে এই টিয়েন্স গ্রুপ বান্দরবানে কাজ শুরু করে। কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বান্দরবান বাজার থেকে তিন যুবককে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্র : জাগো নিউজ২৪
এন কে / ২২ অক্টোবর

বান্দরবান

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে