Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 4.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২১-২০১৯

চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিল বাবা-মেয়ে

শামসুজ্জোহা বাবু


চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিল বাবা-মেয়ে

রাজশাহী, ২১ অক্টোবর- ‘রেললাইনের উপর দুইটা লাশ পাবা’ ম্যাসেজ দিয়ে নিজ কন্যাকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ৩ টুকরো হলো পিতার দেহ। সোমবার (২১ অক্টোবর) দুপুর সোয়া দুইটার সময় খুলনাগামী কপোতাক্ষ ট্রেনের নিচে তিন বছরের কন্যা শিশু রুবাইয়াকে কোলে ঝাঁপ দিয়েছে রুবেল (২৬) নামের এক অটো-চালক। সাথে সাথে তিন টুকরো হলো পিতার দেহ। আর মেয়ে রুবাইয়ার শরীর হলো ক্ষত বিক্ষত।

পরে স্থানীয়রা শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে নগরীর বারিন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেল রাজশাহী মহানগরীর মতিহার থানাধিন ধরমপুর দক্ষিন পাড়া এলাকার মৃত মাখনের ছেলে।

নিহত রুবেলের স্ত্রী আলেয়া জানায়, তার স্বামী একজন অটো-রিক্সা চালক। সংসারে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। এর মধ্যে নিহত রুবাইয়া তার বাবার প্রিয়। তিনি আরো বলেন, আমাদের দাম্পত্য জীবনে কোন কলহ নাই। তবে আমার স্বামী’র ৭টি লোন নেয়া ছিলো। তার একমাত্র টেনশান হলো সপ্তাহে ৩/৪টি এনজিও’র কিস্তি। সোমবারও তার ১৭০০ টাকার দুইটা কিস্তি ছিলো। টাকা সংগ্রহ করতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রাণ দিয়েছে।

তার স্ত্রী আরো বলেন, দুপুর সোয়া ২টায় আমার মোবাইলে ম্যাসেজ দিয়েছে। সেই ম্যাসেজে লিখা আছে, আজ রেললাইনের উপর দুইটা লাশ পাবা! একাধিক স্থানীয়রা জানায়, কিস্তির টাকা দিতে না পারলে অফিস থেকে লোক আসে বাড়িতে। বিভিন্ন ধরনের ঝামেলা হৈচৈ করে থাকে তারা। এমনকি ঘরের টিন খুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এবং অসংলগ্ন কথাবার্তা বলে থাকে এনজিও’র লোকজন।

এ বিষয়ে জিআরপি থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। জিআরপি থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২১ অক্টোবর

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে