Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২১-২০১৯

বোমা সন্দেহে ঘিরে রাখা ‘লাগেজ’ থেকে মাথাবিহীন লাশ উদ্ধার

বোমা সন্দেহে ঘিরে রাখা ‘লাগেজ’ থেকে মাথাবিহীন লাশ উদ্ধার

ময়মনসিংহ, ২১ অক্টোবর- ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজ থেকে এক ব্যক্তির মাথা ও হাত-পা বিহীন লাশ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আজ সোমবার সকালে নগরীর পাটগুদাম ব্রিজের কাছ লাশটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন ময়মনসিংহ সদর থানার উপপরিদর্শক (এসআই ) আশিকুর রহমান।

তাৎক্ষণিকভাবে লাশটির পরিচয় পাওয়া যায়নি। তবে এটি একজন পুরুষের লাশ। তার বয়স ২৫-৩০ বছর হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বোমা সন্দেহে বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হয়। আজ সকালে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দল আসার পর লাগেজ খুলে লাশ দেখতে পায় তারা। তবে লাগেজে লাশটির মাথা ও হাত-পা ছিল না।

এসআই আশিকুর রহমান জানান, লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল রোববার রাত ৮টা থেকে বোমা সন্দেহে লাগেজটি ঘিরে রাখে পুলিশ-র‌্যাব। সেইসঙ্গে আশেপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকার নির্দেশ দেয় তারা।

পুলিশ জানিয়েছে, পাটগুদাম ব্রিজের কাছে সকাল থেকে সারা দিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশের এক সদস্য। পরে সন্দেহ হলে সন্ধ্যায় পুলিশকে জানান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ এবং র‍্যাবের সিইও লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর/০৮:১৪/২১ অক্টোবর

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে