Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২০-২০১৯

রোহিঙ্গা ডাকাত দল অপহরণ করল ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে

রোহিঙ্গা ডাকাত দল অপহরণ করল ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে

কক্সবাজার, ২০ অক্টোবর- টেকনাফে গহীন পাহাড়ে লুকিয়ে থাকা শীর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া দুই কিশোরীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে।  

জানা যায়, গতকাল শনিবার রাত আড়াইটার দিকে হাকিম ডাকাতের নেতৃত্বে টেকনাফ উপকূলীয় বাহারছড়া ইউনিয়ন শীলখালী মাঠপাড়া এলাকার একটি বাড়িতে হানা দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে। তারা ডাকাতি করে যাওয়ার সময় ওই বাড়ির ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া দুই কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কাদের জানান, রাতে খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর রাত ৩টার দিকে শামলাপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং পার্শ্ববর্তী পাহাড়ে বেশ কয়েক ঘণ্টা অভিযান চালায়। কিন্তু অপহরণ হওয়া দুই স্কুল ছাত্রীকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।

মেয়ে দুটির বাবা বলেন, ‘শনিবার রাতে হঠাৎ করে রোহিঙ্গা ডাকাত হাকিমের নেতৃত্বে একদল ডাকাত দল আমার বাড়িতে এসে প্রথমে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকার পর আমাকে কিল ঘুষি মারে। এরপর অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। তারা চলে যাওয়ার সময় আমার দুই স্কুল পড়ুয়া মেয়েকেও নিয়ে যায়।

অপহরণ ও ডাকাতি হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা আনোয়ার হোসেন। তিনি বলেন, ‘ঘটনাটি শুনে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থল পৌঁছে পাহাড়ি এলাকায় অভিযান চালানো হয়েছে। অপহরণ হওয়া দুই মেয়েকে উদ্ধার করার জন্য আমাদের অভিযান এখনো অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত, শীর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিম গত কয়েক বছরে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় মাদক পাচার, মানুষ হত্যাসহ নানা প্রকার অপরাধ সংঘটিত করে আসছে।

তাকে আটক করার জন্য স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বেশ কয়েকবার সাঁড়াশি অভিযান চালিয়েও তাকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। তবে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে হাকিম ডাকাতের ভাই ও স্ত্রীসহ বেশ কয়েকজন সহযোগী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

সূত্র : আমাদের সময়
এন কে / ২০ অক্টোবর

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে