Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৯-২০১৯

নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করায় নেতাদের তোপের মুখে পলক বিএনপি

নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করায় নেতাদের তোপের মুখে পলক বিএনপি

নাটোর, ২০ অক্টোবর- নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে গিয়ে নিজের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করায় জেলা আওয়ামী লীগ নেতাদের তোপের মুখে পড়েছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। শনিবার বিকালে নাটোর শহরের স্টেশন এলাকায় নবাব সিরাজ-উদ-দৌলা কলেজ অডিটোরিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মালেক শেখ জানান, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে নৌকার বিপক্ষে গিয়ে নিজের পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করায় তোপের মুখে পড়েন পলক।

জানা যায়, শনিবার সকাল ১০টা থেকে শুরু হওয়া বর্ধিত সভায় উপজেলা, পৌর ও জেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন। একপর্যায়ে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বক্তব্যের সময় আসলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রতিবাদ করে বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে সিংড়ায় নৌকা প্রতীকে মনোনয়ন পান শফিকুল ইসলাম শফিক। কিন্তু ওই সময় পলক নৌকার বিরোধিতা করে তার পছন্দের অপর একজন প্রার্থী আদেশ আলীর পক্ষে প্রকাশ্যে কাজ করেন। 
এসময় উপস্থিত নেতারা এমপি শফিকুলের এ বক্তব্যকে সমর্থন জানিয়ে এই সব নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি করেন। পরে পলককে বর্ধিত সভায় বক্তব্য রাখতে দেয়া হয়নি।

শনিবারের এই বর্ধিত সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি প্রতিদিন
এন কে / ২০ অক্টোবর

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে