Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৯-২০১৯

সিলেটে ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ট্রাক টার্মিনালের উদ্বোধন

সিলেটে ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ট্রাক টার্মিনালের উদ্বোধন

সিলেট, ১৯ অক্টোবর- সিলেট সিটি করপোরেশনের মালিকানাধীন ট্রাক টার্মিনালের উদ্বোধন করা হয়েছে। ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ট্রাক টার্মিনালটি আজ শনিবার দুপুরে উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী মান্নান বলেন, এখন সিলেট নগরীর রাস্তাঘাটের পাশে আর ট্রাক দাঁড়িয়ে থাকা লাগবে না। টার্মিনালে সুশৃঙ্খলভাবে ট্রাক রাখা হলে নগরীর যানজটও কমবে। এছাড়া টার্মিনাল নির্মিত হওয়ায় চালক ও হেলপাররা নিরাপদে গাড়ি রেখে বিশ্রামের সুযোগ পাবেন।

এদিকে, শনিবার বিকেলে সিলেট সিটি করপোরেশনের উন্নয়ন নিয়ে নগরভবনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন পরিকল্পনামন্ত্রী। এসময় তিনি বলেন, সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তার কাছে কোন প্রকল্প নিয়ে গেলে প্রথমেই তিনি জানতে চান এই প্রকল্প বাস্তবায়ন হলে জনগণের কী উপকার হবে? জনকল্যাণকর যে কোন প্রকল্প প্রধানমন্ত্রীর কাছে নিয়ে গেলেই তিনি তা অনুমোদন করেন। সিলেট সিটি করপোরেশন জনকল্যানে কোন প্রকল্প তৈরি করলে তা অনুমোদন পেতে কোন বেগ পেতে হবে না।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব বদরুল ইসলাম প্রমুখ।

আর/০৮:১৪/১৯ অক্টোবর

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে