Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৯-২০১৯

কথা রাখলেন বুয়েটের যোদ্ধারা

কথা রাখলেন বুয়েটের যোদ্ধারা

ঢাকা, ১৯ অক্টোবর- কথা রেখেছেন বুয়েটের আন্দোলনকারীরা। তারা বলেছিলেন, আবরার হত্যায় গ্রেফতারকৃত ১৯ জনকে স্থায়ী বহিষ্কার করার আগ পর্যন্ত বুয়েটে একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। টানা প্রায় দুই সপ্তাহের ছুটি শেষে কথা ছিল শনিবার (১৯ অক্টোবর) থেকে শুরু হবে একাডেমিক কার্যক্রম। ২০১৫ থেকে ১৮ চারটি ব্যাচ বসবে টার্ম ফাইনাল পরীক্ষায়। তবে আন্দোলনে স্থবির সব কার্যক্রম।

ক্যাম্পাসে চোখে পড়ে আন্দোলনরত শিক্ষার্থীদের উপস্থিতি।  বৃহত্তর স্বার্থে কিছুটা ক্ষতি স্বীকার করে নিতে প্রস্তুত তারা। তবে নির্ভুল তদন্ত ও প্রকৃত অপরাধী সনাক্তের প্রক্রিয়া সময়সাপেক্ষ জানিয়ে কর্তৃপক্ষ বলছে, একাডেমিক কার্যক্রম স্বাভাবিক করতে চলছে আলোচনা।

ভারপ্রাপ্ত ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. আব্দুল বাসিত বলেন, অপরাধীরা যেন ছাড়া না পায়। নিরপরাধ ছাত্ররা যেন হয়রানির শিকার না হয় সেক্ষেত্রে নির্ভুলভাবে তদন্ত করতে গেলে একটু সময় লাগবে। ছাত্রদের কাছে আমার অনুরোধ থাকবে সেই সময়টুকু তারা যেন দেয়।

বুয়েটের সহযোগী অধ্যাপক কাজী সাইফুন নেওয়াজ বলেন, ছাত্ররা সেশন জটে পড়তে পারে। পাশাপাশি দেখা যাচ্ছে যখন পাস করে বের হয়ে যাবে তারা সমসাময়িক অনেকের চেয়ে পিছিয়ে পড়বে। সেই কারণে আমি বলি, ক্লাস নিয়ে দ্রুত সেশন জট কমিয়ে ফেলতে হবে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৯ অক্টোবর

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে