Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৯-২০১৯

আজীবন সম্মাননা পাচ্ছেন আনোয়ারা ও রঞ্জিত মল্লিক

আজীবন সম্মাননা পাচ্ছেন আনোয়ারা ও রঞ্জিত মল্লিক

ঢাকা, ১৯ অক্টোবর - প্রথমবারের মতো আয়োজিত ‘ভারত বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে আজীবন সম্মাননার পুরস্কার পাচ্ছেন বাংলাদেশ থেকে গুণী অভিনেত্রী আনোয়ারা বেগম ও পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। আগামী ২১ অক্টোবর সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্যদিয়ে তাদের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হবে।

গত শুক্রবার কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত লোগো উন্মোচনের অনুষ্ঠানে এসব কথা জানানো হয়।

আয়োজনে দুই বাংলার চলচ্চিত্র সংশ্লিষ্টদের এ সম্মিলনের মাধ্যমে কাজের স্বীকৃতি জানানো হবে। সেখানে থাকছে দুই দেশের শীর্ষ তারকাদের চোখ ধাঁধানো পরিবেশনাও।

আয়োজন প্রসঙ্গে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার সভাপতি ফিরদাউসুল হাসান বলেন, ‘বন্ধুপ্রতিম দুই দেশের মধ্যে এমন সাংস্কৃতিক সম্মেলন আরও আগেই হওয়া উচিত ছিল। তবে এবার সেটা হচ্ছে এবং বেশ বড়সড় আয়োজনের মধ্যদিয়ে হচ্ছে। আমরা কৃতজ্ঞতা জানাই, যাদের সহযোগিতা আর সমর্থন ছাড়া এত বড় আয়োজন করা সম্ভব হতো না।’

জানা গেছে, ২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনাল-এই তিনটি ক্যাটাগরিতে মোট ২৪টি পুরস্কার দেওয়া হবে।

পুরস্কারের জুরিবোর্ডে রয়েছেন ভারতের পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা-নির্মাতা ব্রাত্য বসু, সাংবাদিক ও সমালোচক গৌতম ভট্টাচার্য, প্রযোজক অঞ্জন বোস এবং অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আর বাংলাদেশে থেকে রয়েছেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়িকা কবরী, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম ও পরিচালক হাসিবুর রেজা।

সুত্র : আমাদের সময়
এন এ/ ১৯ অক্টোবর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে