Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৮-২০১৯

প্রধানমন্ত্রীর পছন্দ হলে ছাতড়া বিলে হবে নওগাঁ বিশ্ববিদ্যালয়

প্রধানমন্ত্রীর পছন্দ হলে ছাতড়া বিলে হবে নওগাঁ বিশ্ববিদ্যালয়

নওগাঁ, ১৮ অক্টোবর - খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে বলেন, তিনি গ্রামকে শহরে রূপান্তর করতে চান। শহরের ছোঁয়া গ্রামে পৌঁছাতে চান। আর সেই লক্ষ্যে শহর থেকে ২৫/৩০ কিলোমিটার দূরে একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করতে হবে। এজন্য শহর থেকে একটু দূরে আমরা জায়গা পরিদর্শন করছি। ছাতড়া বিল যদি প্রধানমন্ত্রীর পছন্দ হয় তাহলে এখানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গড়ে উঠবে এবং সঙ্গে লেক থাকবে।

শুক্রবার বেলা ১১টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া বিলে নওগাঁ বিশ্ববিদ্যালয়ের জায়গা নির্ধারণের জন্য পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা নওগাঁ-১ সম্পর্কে বলেন, আগামী নির্বাচনের আগে তার এলাকার একটি রাস্তাও কাঁচা থাকবে না। প্রত্যেকটি রাস্তা কার্পেটিং করা হবে। আপনাদের (এলাকাবাসীদের) অভিযোগ করার সুযোগ দেব না। আপনারা বলতে পারবেন না যে, আমি কথা দিয়েও কেন রাস্তা পাকাকরণ করা হলো না।

এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ-৩ (মহাদেবপুর বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, ওসি তদন্ত হুমায়ন কবির, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা, সাধারণ সম্পাদক আলহাজ আবুল কালাম আজাদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ অক্টোবর

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে