Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৭-২০১৯

হঠাৎ তামিমকে নিয়ে দুঃসংবাদ

হঠাৎ তামিমকে নিয়ে দুঃসংবাদ

ঢাকা, ১৭ অক্টোবর - আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলেননি, জিম্বাবুয়ে ও আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন ছুটিতে। তবে জাতীয় লিগের প্রথমপর্বে শেরে বাংলায় ঢাকা মেট্রোর বিপক্ষে ব্যাট হাতে নেমেছিলেন তামিম ইকবাল।

ব্যাট হাতে ওই ম্যাচে দুই ইনিংসেই শুরুটাও করেছিলেন দারুণ। কিন্তু প্রথম ইনিংসে সাজঘরে ফিরতে হয় ৩০ রানে, দ্বিতীয় ইনিংসে ৪৬। ইনিংস বড় করতে না পারার আক্ষেপটা তাই রয়েই গিয়েছিল তামিমের।

মাঝে তিনদিন বিরতিতে অনেকে বিশ্রামে কাটালেও তামিম ঠিকই অনুশীলন করেছেন চুটিয়ে। গতকাল বুধবার সকাল সাড়ে এগারটার পর থেকে বেলা আড়াইটা পর্যন্ত শেরে বাংলায় প্র্যাকটিসে কাটিয়েছেন দেশসেরা এই ওপেনার।

শেরে বাংলার সেন্টার উইকেটে দেশের এক নাম্বার ওপেনারকে নেটে দীর্ঘ সময় বল করেছেন তাসকিন আহমেদও। প্রস্তুতিতে এতটুকু কার্পণ্য ছিল না। আড়াই ঘন্টার টানা নেটে ব্যাটিং প্র্যাকটিসই বলে দিচ্ছিল, ভেতরে রানক্ষুধা প্রবল তামিমের। আবারও ফর্মে ফিরতে মরিয়া বাঁহাতি এই ব্যাটসম্যান।

রাহ পোহালেই বরিশালের সাথে চট্টগ্রাম বিভাগের লড়াই হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। খুব স্বাভাবিকভাবেই মনে হচ্ছিল, তামিম এই ম্যাচে খেলবেন। কিন্তু আজ বৃহস্পতিবার সকালে খেলার আগেই ঘটলো বিপত্তি, টস করার সময় চট্টগ্রাম অধিনায়ক মুমিনুল হক যে খেলোয়াড় তালিকা জমা দিলেন, সেই একাদশে দেখা গেল নাম নেই তামিমের।

রীতিমত বিস্ময়কর ব্যাপার! কাল বিকেলেও যিনি অনুশীলন শেষে সুস্থ শরীরে গিয়েছিলেন, তার হঠাৎ কি হলো? তা জানতেই কৌতুহলী সাংবাদিকদের এদিক ওদিক খোঁজা।

এই বিষয়ে চট্টগ্রাম বিভাগের কোচ আফতাব আহমেদের কাছে জানতে চাইলে। আফতাব বললেন, ফিজিওর সঙ্গে কথা বলেন। ফিজিও ব্যাখ্যা দিতে পারবেন সমস্যাটা কী!

কিন্তু ফিজিও-ও পরিষ্কার করতে পারলেন না তামিমের আসল সমস্যাটা কি। তার প্রকৃত সমস্যা জানতেই পরক্ষণে ফোন দেয়া হলো বিসিবির প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী কাছে।

কি হয়েছে তামিমের? ডাক্তার দেবাশীষের জবাব, ‘হঠাৎ পাঁজরে ব্যথা অনুভব করছেন তামিম। যেহেতু ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ সামনে। তাই তামিমকে নিয়ে আমরা কোনো রকম ঝুঁকি নিতে চাইছি না। আমরাই তাকে না খেলার পরামর্শ দিয়েছি। সে কারণেই দ্বিতীয়পর্বে বরিশালের বিপক্ষে নেই চট্টগ্রাম ওপেনার।’

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৭ অক্টোবর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে