Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৬-২০১৯

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতি আসনের বিপরীতে লড়বেন ৪৮ জন

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতি আসনের বিপরীতে লড়বেন ৪৮ জন

গোপালগঞ্জ, ১৬ অক্টোবর - গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় ১ লাখ ৩১ হাজার ১১২ জন শিক্ষার্থী আবেদন করেছেন। এবার ৯টি ইউনিটের অধীনে ৩৪ বিভাগে সর্বমোট ২ হাজার ৭৪৫ জন (কোটাবাদে) শিক্ষার্থী ভর্তি করা হবে।

এ বছর ভর্তি পরীক্ষায় প্রতি আসনের জন্য ৪৮ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ইউনিটে ২২ হাজার ৩৩১ জন, বি ইউনিটে ১২ হাজার ৯৯৯ জন, সি ইউনিটে ২১ হাজার ১১৫ জন, ডি ১৪ হাজার ৯৭৭ জন, ই ইউনিটে ২৫ হাজার ৫৫৪ জন, এফ ইউনিটে ১১ হাজার ৩৩২ জন, জি ইউনিটে ১২ হাজার ৬৪২ জন, এইচ ইউনিটে ৯ হাজার ২৯৩ জন এবং আই ইউনিটে ৮৬৯ জন শিক্ষার্থী ভর্তির আবেদন করেছেন।

আগামী ১ নভেম্বর এফ এবং জি, ২ নভেম্বর ডি এবং ই, ৮ নভেম্বর সি এবং এইচ, ৯ নভেম্বর এ, বি এবং আই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

সূত্র : সমকাল
এন এইচ, ১৬ অক্টোবর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে