Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৫-২০১৯

অলিম্পিকে ক্রিকেটকে উপস্থাপনের সেরা ফরম্যাট টি-টেন: আফ্রিদি

অলিম্পিকে ক্রিকেটকে উপস্থাপনের সেরা ফরম্যাট টি-টেন: আফ্রিদি

ইসলামাবাদ, ১৫ অক্টোবর- প্রথমবারের মতো আবুধাবি টি-টেন লিগে খেলতে যাচ্ছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। আসন্ন লিগের নতুন দল কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। ১০ ওভারের টুর্নামেন্টের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ৪৪ বছর বয়সী ক্রিকেটার। তিনি বলেন, অলিম্পিক গেমসে ক্রিকেটকে উপস্থাপনের সেরা সংস্করণ টি-টেন।

আফ্রিদি বলেন, আমি মনে করি, ক্রিকেটপ্রেমীরা টি-টেন ভালোবাসেন। কারণ, এটি সময় সাশ্রয়ী। ৯০ মিনিটের মধ্যেই খেলা শেষ হয়ে যায়। অল্প সময়ে বেশি বিনোদন দেয়। ক্রিকেটে সবসময় তরুণদের সংযোগ ঘটানো দরকার। তাদের মধ্যে এ নিয়ে উত্তেজনা সৃষ্টি করা প্রয়োজন। আমার মতে, আবুধাবি টি-টেন লিগ আমাদের এ ফরম্যাট ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ করে দিয়েছে। একইসঙ্গে অলিম্পিক গেমসে ক্রিকেট যুক্ত করার সম্ভাবনা তৈরি করেছে।

বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, আমার সঙ্গে খেলা কিংবা সমসাময়িক ক্রিকেটাররাও টি-টেন লিগ নিয়ে উচ্ছ্বসিত। শুরুর দিকে টি-টোয়েন্টিরও এতটা জনপ্রিয়তা ছিল না। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তা তুমুল জনপ্রিয়তা পেয়েছে। আমার বিশ্বাস, টি-টেনও পাবে। সময়ের ব্যবধানে একদিন বিশ্বব্যাপী সেটা জনপ্রিয় হয়ে উঠবে। এতে আরও তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ বাড়বে।

আগামী ১৪ নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠবে টি-টেন লিগের তৃতীয় আসরের। এতে কালার্ন্দাসের হয়ে খেলতে তর সইছে না সাবেক পাক অধিনায়ক আফ্রিদির। তিনি বলেন, টুর্নামেন্টে নতুন দলটির হয়ে খেলব। এটির সঙ্গে পাকিস্তান ক্রিকেটের সম্পৃক্ততা রয়েছে। পিএসএলেও তাদের দল রয়েছে। স্বাভাবিক কারণেই প্রচুর পাকিস্তানির সমর্থন পাব আমরা। আমি এতে খেলতে মুখিয়ে।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৫ অক্টোবর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে