Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৪-২০১৯

জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার: সোহেল

জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার: সোহেল

ঢাকা, ১৪ অক্টোবর- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেছেন, জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার। তাদের নিয়ন্ত্রিত আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী বাহিনী দেশব্যাপী গ্রেফতার, খুন, জুলুম, টেন্ডারবাজি, নির্যাতন অব্যাহত রেখেছে।

সোমবার (১৪ অক্টোবর) দেওয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সাধারণ সম্পাদক হাজী মো. নাজিমকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাবিব উন নবী খান সোহেল বলেন, অবৈধ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে জনগণের শক্তিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। রাজনৈতিক বিরোধীদের নির্মূল করার জন্যই এই অবৈধ বিনা ভোটের সরকার ধারাবাহিক গ্রেফতার চালিয়ে যাচ্ছে।

‘এই সরকারের প্রধান টার্গেট বিএনপিকে নেতৃত্বশূন্য করা এবং আবারও অবৈধ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকা। প্রতিদিন বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে। এরকম নৈরাজ্যকর পরিস্থিতি ও দুঃশাসন থেকে বাঁচতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানো এবং রাজপথের আন্দোলন ছাড়া অন্য কোনো পথ নেই।’

তিনি আরও বলেন, রোববার (১৩ অক্টোবর) রাতে কোতয়ালী থানার পুলিশ সদস্যরা হাজী নাজিমকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাকে গ্রেফতার এবং তার বিরুদ্ধে অসত্য, কাল্পনিক ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১৪ অক্টোবর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে