Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৩-২০১৯

‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন মাদ্রাসার অধ্যক্ষ

‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে তোপের মুখে পালালেন মাদ্রাসার অধ্যক্ষ

সাতক্ষীরা, ১৩ অক্টোবর- শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে পরপর দুবার ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার’ স্থলে ‘মাননীয় প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলায় তোপের মুখে পড়েছেন সাতক্ষীরার শ্যামনগর গুমনতলি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ। সঙ্গে সঙ্গেই উপস্থিত পুলিশ ও রাজনৈতিক নেতাদের ধাওয়ার মুখে শেষ পর্যন্ত তিনি ক্ষমা চেয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

আজ রোববার শ্যামনগরের গুমনতলি ফাজিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

সরকার ওই মাদ্রাসায় তিন কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি দুর্যোগ প্রশমন ভবন তৈরি করেছে। আজ দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৬৪ জেলায় একযোগে এসব ভবন উদ্বোধন করেন।

দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে শ্যামনগর গুমনতলির এই মাদ্রাসার নতুন ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য একে ফজলুল হক।  এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, ওসি আনিসুর রহমান মোল্লাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন গুমনতলি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মওলানা আবদুল মুহিদ। বক্তব্য দিতে উঠেই তিনি ‘মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’ পরপর দুবার উচ্চারণ করেন। এ সময় উপস্থিত সবাই বিষয়টির প্রতিবাদ করে মারমুখী হয়ে ওঠেন। শেষ পর্যন্ত তিনি ক্ষমা চেয়ে জনগণের তোপের মুখে ভবন ছেড়ে পালিয়ে যান।

স্থানীয় সংসদ সদস্য এসএম জগলুল হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর/০৮:১৪/১৩ অক্টোবর

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে