Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১৩-২০১৯

ইমরুল কায়েসের ডাবল সেঞ্চুরি

ইমরুল কায়েসের ডাবল সেঞ্চুরি

ঢাকা, ১৩ অক্টোবর - দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ওপেনার ইমরুল কায়েসের ব্যাটে এবার রানের ফোয়ারা। আজ তার ব্যাট থেকে এল চলতি লিগের প্রথম সেঞ্চুরি তথা ডাবল সেঞ্চুরি। খুলনা বিভাগের হয়ে রংপুরের বিপক্ষে আজ তিনি ২০২* রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন। ১৯টি চারের সঙ্গে এই ইনিংসে তিনি মেরেছেন ৬টি ছয়। প্রথম শ্রেণীর ক্রিকেটে এটা ইমরুলের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি। তার ব্যাটে ভর করেই রানের পাহাড় গড়েছে খুলনা বিভাগ।

ভারত সফরের আগে তার এই সেঞ্চুরি হয়তো একটা বার্তা দেবে নির্বাচকদের, ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টেস্ট খেলার পর নিউজিল্যান্ড ও আফগানিস্তান সিরিজ মিস করেছিলেন তিনি।

৩ উইকেটে ১৯২ রান নিয়ে দিন শুরু করা খুলনাকে প্রথমে টেনেছিলেন ইমরুল ও সৌম্য সরকার। ৩৬ রান করে শুভাশীষ রয়ের বলে ক্যাচ দিয়ে ফিরেছেন সৌম্য, ইমরুল তখন সবে ফিফটি করেছেন। এরপর জিয়াউর রহমান ও নাহিদুল ইসলাম দ্রুত ফিরেছেন, ইমরুলকে সঙ্গ দিয়েছেন মইনুল ইসলাম, এরপর আব্দুর রাজ্জাক। ৮ম ব্যাটসম্যান হিসেবে রাজ্জাক যখন আউট হলেন, তিনে নামা ইমরুল কায়েস তখনও সেঞ্চুরি থেকে ৬ রান দূরে।

এরপর রুবেল হোসেনকে নিয়ে ইমরুলের জুটি ৮৪ রানের, রুবেলের রান সেখানে ২। ইমরুলকে রেখে রুবেল এলবিডব্লিউ হলেন সোহরাওয়ার্দি শুভর বলে, ডাবল সেঞ্চুরি থেকে ইমরুল তখনও ২৬ রান দূরে। নাসির হোসেনকে দুই ছয়ের পর শুভকে ছয়-চার মেরে ডাবল পূর্ণ করে ফেললেন ইমরুল। ইনিংস ঘোষণার আগে খুলনা শেষ ২ উইকেটে তুলেছে ১২৬ রান, ইমরুলের দুই সঙ্গীর অবদান সেখানে ৩ রান!

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৩ অক্টোবর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে