Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-১০-২০১৯

যাদবপুরে মারধরের ঘটনার পর থেকে অসুস্থ, জানালেন বাবুল

যাদবপুরে মারধরের ঘটনার পর থেকে অসুস্থ, জানালেন বাবুল

কলকাতা, ১০ অক্টোবর - আমেরিকাতে গিয়ে হাসপাতালে ভর্তি কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের হাতে হেনস্তার শিকার হতে হয় বাবুলকে। এমনকি সেখানে পড়ুয়াদের হাতে মারও খেতে হয় কেন্দ্রীয়মন্ত্রীকে। বাবুলের দাবি, এরপর থেকে মাথাতে ভীষণ যন্ত্রণা হয়। এমআরএ’তে বেশ কিছু সমস্যাও ধরা পড়েছে।

আর সেই কারণে আমেরিকাতে একটি হাসপাতালে তাঁকে ভর্তি হতে হয়েছে। ফেসবুকে এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এই সংক্রান্ত টেস্টও রিপোর্টও তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে তুলে দিয়েছেন। তাঁর এই অবস্থার জন্যে যাদবপুরের পড়ুয়াদেরকেই দায়ী করেছেন বাবুল।

প্রসঙ্গত, পুজোর আগে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে আসেন বাবুল সুপ্রিয়। সেখানে গিয়ে পড়ুয়াদের হাতে রীতিমত হেনস্তার শিকার হতে হয় বাবুলকে। তাঁকে লক্ষ্য করে চলে ঘুষি-মারধর। এমনকি বাবুলের চুল ধরে টানাও হয় বলে অভিযোগ। যাদবপুরে প্রায় বিক্ষোভকারী পড়ুয়াদের হাতে প্রায় কয়েক ঘন্টা আটকে থাকতে হয় বাবুলকে। শেষমেশ রাজ্যপাল যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গিয়ে বাবুল সুপ্রিয়কে উদ্ধার করে নিয়ে আসে।

ফেসবুকে বাবুল দাবি করেছেন যে, এই ঘটনার পর থেকেই মাঝে মধ্যে অসুস্থ বোধ হয়। বিশেষ করে মাথার পিছন থেকে রোজই যন্ত্রণা হয়। আর তা শুরু হলে প্রচন্ড কষ্ট হয়। আর তাঁর এই অবস্থার জন্যে যাদবপুরের আন্দোলনকারী পড়ুয়াদের দায়ী করেছেন। বিশেষ করে যারা নিজেদের এসএফআই এবং নকশালপন্থী হিসাবে দাবি করেছেন তাঁদেরকেই এই ঘটনার জন্যে বিশেষভাবে দায়ী করেছেন বাবুল।

সোশ্যাল মিডিয়াতে আরও কি জানিয়েছেন বাবুল?

সূত্র : কলকাতা২৪
এন এইচ, ১০ অক্টোবর

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে