Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৯-২০১৯

সেবা নিয়ে ভুক্তভোগীরা জানতে পারলেন তিনি পুলিশ সুপার

সেবা নিয়ে ভুক্তভোগীরা জানতে পারলেন তিনি পুলিশ সুপার

পটুয়াখালী, ০৯ অক্টোবর- ডিউটি অফিসারের দায়িত্ব পালন করলেন পটুয়াখালীর পুলিশ সুপার মঈনুল হাসান। ঘটনাটি বুধবার সন্ধ্যা ৬টার। এসময় পটুয়াখালী সদর থানার সার্ভিস ডেলিভারি ডেস্কে বেশ কয়েকজন ভুক্তভোগী অপেক্ষা করছিলেন। সেখানে তিনি তাদের কথা শুনে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন।

সদর থানায় সেবা নিতে আসা আবদুস সামাদ বলেন, এর আগেও আমি থানায় সেবা নিতে এসেছি। কিন্তু আজকের দিনটি ছিল ভিন্ন। আমি প্রথমে মনে করেছি ডিউটি অফিসার তারপর কাজ শেষ করে বের হবার পরে জানতে পারি তিনি পুলিশ সুপার।

তিনি আরও বলেন, পুলিশ সুপার আমাকেসহ সেবা নিতে আসা সবাইকে বলেন, থানায় সঠিক সেবা না পেলে অতিরিক্ত পুলিশ সুপার স্যারকে বিশেষ অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে। তার সঙ্গে যোগাযোগ করে সকল সমস্যা খুলে বললে আমরা সঠিক সেবা পাব।


এর আগে সার্বক্ষণিক সাধারণ মানুষের কাছে পুলিশি সেবা পৌঁছে দিতে পটুয়াখালীর ৯টি থানায় একজন অতিরিক্ত পুলিশ সুপারতে (সদর) বিশেষ অফিসার হিসেবে নিয়োগ করা সাইনবোর্ড স্থাপন করেন পুলিশ সুপার মইনুল হাসান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজ রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বেলাল, অতিরিক্ত পুলিশ সুপার (বাউফল) জসিম উদদীনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজ রহমান বলেন, এই প্রথম কোনো পুলিশ সুপার ডিউটি অফিসারের দায়িত্ব পালন করলেন।

পুলিশ সুপার মঈনুল হাসান বলেন, পটুয়াখালীর ৯টি থানায় একজন অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর) বিশেষ অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে। এতে করে সেবা বঞ্চিতরা আর পুলিশের সেবা থেকে বঞ্চিত হবে না।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৯ অক্টোবর

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে