Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১৯

শেখ হাসিনাকে সভাপতির পদ ছাড়তে বলেছিলেন কামাল হোসেন: তথ্য প্রতিমন্ত্রী

শেখ হাসিনাকে সভাপতির পদ ছাড়তে বলেছিলেন কামাল হোসেন: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর, ০৬ অক্টোবর- আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দলের ভেতরে ও বাইরে বিভিন্ন ষড়যন্ত্র হয়েছে বলে অভিযোগ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিনি বলেন, ৯১ সালের জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াত আঁতাত করে ক্ষমতা দখলের পর আওয়ামী লীগের পরাজয়ের দায় দলের সভাপতি শেখ হাসিনার ওপর চাপানোর চেষ্টা হয়। তখন তাকে সিআইএর এজেন্ট আখ্যা দিয়ে দলীয় পদ থেকে পদত্যাগের প্রস্তাব এনেছিলেন ড. কামাল হোসেন।

শনিবার (৫ অক্টোবর) বিকালে জামালপুরের সরিষাবাড়ী কল্যাণ সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, সেদিন ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে দলের কার্যনির্বাহী পরিষদের সভায় এ প্রস্তাবের প্রতিবাদ করেছিলেন অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার। তিনি চ্যালেঞ্জ করে বলেছিলেন, এ দেশের মানুষ বঙ্গবন্ধুকে বিশ্বাস করে। কিন্তু সিআইএর এজেন্ট আপনি, ড. কামাল হোসেনকে কেউ বিশ্বাস করে না। আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ আপনার প্রস্তাব প্রত্যাখ্যান করছে এবং যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন, ততদিন তিনি দলের সভানেত্রী থাকবেন।

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মিলনায়তনে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির আহবায়ক প্রফেসর মোজাম্মেল হক। এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এইচ আর জাহিদ আনোয়ার, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল্লাহ, অ্যাডভোকেট ইউসুফ আলী, জহুরুল ইসলাম মানিক প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন কে / ০৬ অক্টোবর

জামালপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে