Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৯

নবজাতকের পিতৃ পরিচয়ের জন্য ঘুরছে স্কুলছাত্রী

নবজাতকের পিতৃ পরিচয়ের জন্য ঘুরছে স্কুলছাত্রী

কুড়িগ্রাম, ৬ অক্টোবর- কুড়িগ্রামের রাজারহাটে নবম শ্রেণির ছাত্রীর কোলে পিতৃ পরিচয়হীন এক নবজাতকের জন্ম হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর্তমানে ওই ছাত্রী তার কোলের শিশুকন্যার পিতৃ পরিচয়ের জন্য প্রশাসনসহ এলাকার মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছে। প্রতারণার শিকার ছাত্রী জানান, উপজেলার রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক (দেউলার বিল) গ্রামের কলিম উদ্দিন ব্যাপারীর পুত্র সুমন মিয়া ওরফে সোনা মিয়া একই গ্রামের মতিয়ার রহমানের কন্যা মমতা আক্তার (১৫)কে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো।

এক পর্যায়ে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুবাধে প্রতারক প্রেমিক মমতার সঙ্গে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। মমতা আক্তার হরিশ্বর তালুক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। অবাধ মেলা-মেশার কারণে প্রেমিকা গর্ভবতী হলে পরিবারের লোকজন টের পায়। বিষয়টি প্রেমিক সুমনকে জানিয়ে বিয়ের জন্য বারবার চাপ সৃষ্টি করে।

কৌশলে প্রতারক সুমন অস্বীকার করে সটকে পড়ে। প্রেমিকার পিতা মতিয়ার রহমান বিচারের জন্য স্থানীয় মাতব্বরদের শরণাপন্ন হন। এ বিষয়ে স্থানীয়ভাবে কয়েক দফা সালিশ বৈঠক হলেও এর কোনো সুরাহা হয়নি। বাধ্য হয়ে ধর্ষিতার পিতা গত ২রা ফেব্রুয়ারি রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার নং-২।

কিন্তু মামলাটি বিচারকাজ চলাকালীন গত ১লা অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় প্রেমিক কর্তৃক প্রতারণার শিকার মমতা আক্তার একটি কন্যাসন্তান প্রসব করে। বিয়ের আগেই সন্তানের মা হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এদিকে প্রতারিত মমতা আক্তার তার গর্ভের সন্তানের পিতৃত্বের দাবি করে প্রশাসন ও এলাকার মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছে। ঘটনার পর থেকেই প্রতারক প্রেমিক গা-ঢাকা দিয়েছে। সুমনের বিষয়ে এলাকাবাসী অভিযোগ করেন, প্রতারক প্রেমিক ছাত্রলীগ নেতার নাম ভাঙিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকার একাধিক মেয়েকে উত্ত্যক্ত করে।

এ ধরনের ঘটনায় বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশে সে জরিমানাও দিয়েছে। প্রতারিত মমতা আক্তারের পিতা অভিযোগ করে বলেন, আমরা গরিব হওয়ায় দীর্ঘদিন অতিবাহিত হলেও থানা থেকে মামলার চার্জশিট দেয়া হয়নি। এ ব্যাপারে রাজারহাট থানার ওসি তদন্ত নজরুল ইসলাম বলেন, সুমন ছেলেটি দুষ্টুপ্রকৃতির। তার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ায় পলাতক রয়েছে।

সূত্র: মানবজমিন

আর/০৮:১৪/৬ অক্টোবর

কুড়িগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে