Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৩-২০১৯

মডেল প্রিয়াঙ্কাকে বাঁচাতে বোনের আকুতি

মডেল প্রিয়াঙ্কাকে বাঁচাতে বোনের আকুতি

ঢাকা, ০৩ অক্টোবর - মডেল-অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা জামান গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। গত ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, তার রক্তে জীবাণুর সংক্রমণ ঘটেছে। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটলে পরের দিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

প্রিয়াঙ্কা জামান এখন কিছুটা নড়াচড়া করছেন। তবে নিজ থেকে শ্বাস নেওয়া বা কথা বলার মতো অবস্থায় নেই। চিকিৎসকরা জানিয়েছেন, তার শ্বাসপ্রশ্বাস প্রক্রিয়া স্বাভাবিক হতে আরো কিছুদিন লাগবে। আপাতত লাইফ সাপোর্টেই রাখতে হবে তাকে।

বুধবার দুপুরে প্রিয়াঙ্কা জামানের বড় বোন লিজা জামান বলেন, একটু আগে বোনকে দেখে এসেছি। দেখলাম হালকা হাতের আঙুল নাড়ছে। ডাকলাম কিন্তু সাড়া দিলো না, চোখও খোলেনি। জানি না এভাবে আর কত দিন লাগে।

ইতিমধ্যে প্রিয়াঙ্কা জামানের শরীরে নিউমোনিয়া দেখা দিয়েছে। কোনো রোগী যখন নিবিড় পরিচর্যাকেন্দ্রে লাইফ সাপোর্টে থাকে, তখন যদি নিউমোনিয়ায় আক্রান্ত হয়, তাহলে বিষয়টি রোগীর জন্য ঝুঁকিপূর্ণ। এ ক্ষেত্রে বড় কোনো দুর্ঘটনা ঘটতে পারে। তবে চিকিৎসকেরা আশা প্রকাশ করেছেন, যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা।

এদিকে দিনের পর দিন জটিল এবং ব্যয়বহুল চিকিৎসা খরচ মেটাতে গিয়ে পরিবার হিমশিম খাচ্ছে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কার বড় বোন লিজা জামান। তিনি বলেন, ডাক্তার বলেছেন, ওকে আরো অনেক দিন লাইফ সাপোর্টে আইসিইউতে রাখতে হবে। আমরা দিন দিন অসহায় হয়ে পড়ছি। প্লিজ প্রিয়াঙ্কাকে বাঁচাতে এগিয়ে আসুন সবাই, আমার বোনটাকে বাঁচান।

প্রিয়াঙ্কা জামানকে সাহায্যের জন্য লিজা এবং তার বাবার মুঠোফোন নম্বর দিয়েছেন। নম্বরগুলো হলো— ০১৯১৭৮৯৪৭০৫, ০১৭৪১২৩৫৩৩২। লিজা জামান বলেন, ‘প্রিয়াঙ্কার ইমো নম্বরটা কে যেন হ্যাক করেছে। সেখান থেকে অন্য নম্বর দিয়ে টাকা চাওয়া হচ্ছে। আমরা পরিবারের পক্ষ থেকে প্রিয়াঙ্কার ইমো নম্বরের বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।’

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভিতে ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন। এরপর আড়ং ও আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন ও বিল বোর্ডের মডেল হন তিনি। কিছু নাটকেও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন ফ্যাশন শোতেও তাকে অংশগ্রহণ করতে দেখা গেছে। সম্প্রতি বেশ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি।

এন এইচ, ০৩ অক্টোবর

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে