Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯ , ৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৩-২০১৯

গাড়ি থামিয়ে আহত তরুণীকে হাসপাতালে পাঠালেন মমতা

গাড়ি থামিয়ে আহত তরুণীকে হাসপাতালে পাঠালেন মমতা

কলকাতা, ৩ অক্টোবর- বাংলাদেশের মানুষের কাছে মমতা বন্দোপাধ্যায় খলনায়িকা হলেও পশ্চিমবঙ্গের মানুষের কাছে তিনি আসল নায়িকা। বেশ উদার ও সাদামাটা জীবন যাপনের জন্য তার বেশ খ্যাতি রয়েছে নিজ রাজ্যে। যে কারণে দীর্ঘদিন ধরে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রীর আসন দখল করে আছেন তিনি। এবার নিজের উদারতার আরও একটি প্রমাণ দেখালেন মমতা। গতকাল বুধবার (২ অক্টোবর) নিজের গাড়ি থামিয়ে আহত নএক তরুণীকে হাসপাতালে পাঠিয়ে বেশ ভাইরাল হয়েছেন তিনি।

বুধবার বিকেলে সুরুচি সঙ্ঘের পূজা উদ্ধোধন করতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকাল ৫টার পরে তিনি পূজা উদ্ধোধন করে ফিরছিলেন। হঠাৎ সবাইকে চমকে দিয়ে দুর্গাপুর সেতুর কাছে নিজের গাড়ি থামিয়ে দেন মুখ্যমন্ত্রী।

পুলিশ জানিয়েছে, মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা দেখতে পান যে গাড়ির সামনে থাকা একটি বাসে উঠতে গিয়ে পড়ে গিয়েছেন এক তরুণী। নিরাপত্তারক্ষীদের কাছ থেকে ঘটনার কথা শুনে সাথে সাথেই গাড়ি থামিয়ে দেন মমতা।

সঙ্গে সঙ্গে পেছনের গাড়ি থেকে ছুটে আসেন মেয়র ফিরহাদ হাকিম। পুলিশও আসে। মুখ্যমন্ত্রী পুলিশকে নির্দেশ দেন, আহত ওই তরুণীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করতে। পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে।

এরপর আহত তরুণীকে ওই এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ জানিয়েছেন, ওই তরুণীর নাম শুভ্রা দাস। স্থানীয় কলেজের শিক্ষার্থী শুভ্রা হাওড়ার দাশনগরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে পূজা দেখতে এসেছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর চিকিৎসার সব ব্যবস্থা করে তারপর ঘটনাস্থল থেকে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী। পুলিশ ওই তরুণীর পরিবারের সদস্যদের খবর দিয়েছে।

আর/০৮:১৪/৩ অক্টোবর

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে