Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ , ৩০ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৩-২০১৯

রানু মন্ডল মারা যাওয়ার গুজব

রানু মন্ডল মারা যাওয়ার গুজব

মুম্বাই, ৩ অক্টোবর- আপনি যদি ইউটিউবে দেখতে পান যে, ” আজকে মুম্বাইয়ের হাসপাতালে রানু মন্ডল মারা গেলেন !! সিঙ্গার রানু মণ্ডল” ক্যাপশনের একটি ভিডিও এবং তা ভিউ হয়েছে ৫ লক্ষেরও বেশি তাহলে বিষয়টা কেমন দারাবে। বিশ্বাসতো করবেনই তাইনা ?

লতা মঙ্গেশকরের গান গেয়ে ইন্টারনেট দুনিয়ায় হটাৎ করে বিখ্যাত হয়ে যাওয়া রানু মণ্ডল কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কৌতূহলের শেষ নেই। আর শেষে কিনা গুজব ছড়ানো হল রানু মন্ডল মারা গেছেন।

এন্ড্রোইড মেসেজ” বলে একটি ইউটুব চ্যানেল সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছে যার ক্যাপশনে ” আজকে মুম্বাইয়ের হাসপাতালে রানু মন্ডল মারা গেলেন !! সিঙ্গার রানু মণ্ডল” ।

ভিডিও তে বলা হয়েছে রানু মণ্ডল অসুস্থ এবং মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি, তার আরোগ্য কামনার জন্য সকলকে প্রার্থনা করার আর্জি জানানো হয়েছে।

ইন্ডিয়া টুডের অ্যান্টি ফেক নিউজ ওয়ার রুম (আফওয়া) এর তথ্য অনুযায়ী এটি একটি ভুয়ো পোস্ট। খবরটি ভিত্তিহীন।

এই ইউটিউব ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৫ লক্ষ মানুষ দেখেছেন। “আমার আপনার প্রিয় শহর আগরতলা” নামের একটি ফেসবুক পেজ পোস্ট করেছে এই ভিডিওটি।

প্রায় আড়াই মিনিটের এর ভিডিওটির ক্যাপশনের সঙ্গে এর তথ্যের কোনো সামঞ্জস্য নেই। ক্যাপশন এ দাবি করা হয়েছে রানু মণ্ডল মারা গেছেন, এদিকে ভিডিও তে বলা হচ্ছে তিনি এখনো বেঁচে, হাসপাতালে ভর্তি।

রানু মণ্ডল সম্পর্কে এধরণের ভিত্তিহীন ভিডিও আগেও এসেছে, ইন্ডিয়া টুডে সেগুলি ভুয়ো প্রমান করেছে।

রানু মণ্ডলের শারীরিক অবস্থা বিষয়ক কোনো খবর নির্ভরযোগ্য কোনো খবরের মাধ্যমে এখনো আসে নি। অন্যদিকে, “টীম হিমেশ রেশমিয়া” আজকে রানু মণ্ডল সহ অন্য শিল্পীদের গাওয়া নতুন একটি গানের রেকর্ডিং রিটুইট করেছে।

আর/০৮:১৪/৩ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে