Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০২-২০১৯

পাঁচ ভূয়া ম্যাজিস্ট্রেটকে গাড়িসহ আটক

তানভীর চৌধুরী


পাঁচ ভূয়া ম্যাজিস্ট্রেটকে গাড়িসহ আটক

নওগাঁ, ২ অক্টোবর- নওগাঁর মহাদেবপুরে পাঁচ ভূয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী যুবককে একটি প্রাইভেটকারসহ বুধবার (২ অক্টোবর) বিকেল আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, গাজিপুর জেলার কোনাবাড়ি উপজেলার নূর হোসেন নয়ন (৩১), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার আনন্দ মোহন সরকার (২৬), নারায়নগঞ্জ জেলার বিল্লাল হোসেন (৪০), চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সাহাদৎ হোসেন (৪২) ও ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ছেলে রুবেল খান (২৮)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের জহুরার মোড় এলাকার রুপালী ব্রেড এন্ড বিস্কুট নামের একটি বেকারীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে তারা দুই লক্ষ টাকা দাবি করে।

এ অভিযানের সময় আশপাশের লোকজন সেখানে জমায়েত হতে থাকে। দুই লক্ষ টাকার কথা শুনে বেকারী মালিকের মনে সন্দেহের সৃষ্টি হওয়ায় তাদের অফিসের ঠিকানা জানতে চাইলে ওই যুবকরা কৌশলে মাইক্রোবাস নিয়ে সেখান থেকে সটকে পড়ার চেষ্টা করে।

তাৎক্ষণিক ঘটনাটি থানায় জানালে পুলিশ উপজেলা সদরের পোষ্ট অফিস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ‘সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’র দুটি পরিচয়পত্র ও একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১২-৮৮২৫) জব্দ করা হয়। পরে এ ঘটনায় ওই বেকারী মালিক আব্দুস ছামাদ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তারা দলবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বিভিন্ন জায়গায় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজী করে আসছিল।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে