Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ , ৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০২-২০১৯

তালিকা ধরে চ্যানেল দেখানোর নির্দেশনা ক্যাবল অপারেটরদের

তালিকা ধরে চ্যানেল দেখানোর নির্দেশনা ক্যাবল অপারেটরদের

ঢাকা,০২ অক্টোবর- বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সম্প্রচার হওয়া ৩৫টি টেলিভিশন চ্যানেলের তালিকা তৈরি করেছে তথ্য মন্ত্রণালয়। এই তালিকার ক্রমানুযায়ী দর্শকদের টেলিভিশন চ্যানেল দেখানোর নির্দেশনা দেওয়া হয়েছে ক্যাবল অপারেটরদের। তালিকার ব্যত্যয় ঘটলে ক্যাবল অপারেটরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছে তথ্য মন্ত্রণালয়।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ঘোষণা দিয়েছেন, যেসব ক্যাবল অপারেটর টেলিভিশন চ্যানেলের এই সিরিয়াল মানবে না, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে একমত পোষণ করেছেন তথ্য সচিব আবদুল মালেক। 

টেলিভিশন চ্যানেল চালু হওয়ার তারিখ অনুযায়ী এই তালিকা তৈরি করেছে তথ্য মন্ত্রণালয়। বর্তমানে বাংলাদেশে ৩৫টি টেলিভিশন চালু রয়েছে। এর মধ্যে তালিকায় প্রথম চারটি হলো- বাংলাদেশ টেলিভিশন, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টিভি ও বিটিভি চট্টগ্রাম।

এর পরে রয়েছে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা, চ্যানেল আই, একুশে টিভি, এনটিভি, আরটিভি, বৈশাখী, বাংলাভিশন, দেশ টিভি, মাই টিভি, এটিএন নিউজ, মোহনা, বিজয়, সময়, ইন্ডিপেন্ডেন্ট, মাছরাঙা, চ্যানেল নাইন, চ্যানেল টোয়েন্টিফোর, জিটিভি, একাত্তর, এশিয়ান, এসএটিভি, গান বাংলা, যমুনা, দীপ্ত, ডিবিসি, নিউজ টোয়েন্টিফোর, বাংলা টিভি, দুরন্ত, নাগরিক, আনন্দ এবং তিতাস টিভি।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এন কে / ০২ অক্টোবর

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে