Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৬-২০১৯

ভোক্তা ঠকানোর অপরাধে ৯ প্রতিষ্ঠানের জরিমানা

ভোক্তা ঠকানোর অপরাধে ৯ প্রতিষ্ঠানের জরিমানা

ঢাকা, ২৬ সেপ্টেম্বর - মোড়কজাত পণ্যে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না লেখা এবং এমআরপি না থাকাসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরির অপরাধে ৯ প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি, আদাবর ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাসুম আরেফিন ও মো. মাগফুর রহমান।

মাসুম আরেফিন বলেন, আজ ধানমন্ডি, আদাবর ও মোহাম্মদপুর এলাকার বাজার তদারকি করা হয়। এ সময় মোড়কজাত পণ্যে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ এবং পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য (এমআরপি) না থাকায় কোহিনুর জেনারেল স্টো্রকে ১০ হাজার টাকা, তারেক জোনসকে ২০ হাজার, ভাগ্যকূল মিস্টান্ন ভাণ্ডারকে ৫ হাজার এবং টাঙ্গাইল সুইটসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য উৎপাদন ও সংরক্ষণ করার জন্য কিউএফসিকে ৫ হাজার টাকা, পরশমণি হোটেলকে ৫ হাজার, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির জন্য ইয়ামী ইয়ামীকে ১০ হাজার, মীম সেলুনকে ৫ হাজার, ওষুধের মূল্য বেশি রাখার দায়ে ইসামি ফার্মেসিকে ৩ হাজার টাকাসহ মোট ৯টি প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১) সদস্যরা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ সেপ্টেম্বর

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে