Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৬-২০১৯

আয়বর্ধক কাজে নারীরাও সম্পৃক্ত: গণপূর্তমন্ত্রী

আয়বর্ধক কাজে নারীরাও সম্পৃক্ত: গণপূর্তমন্ত্রী

পিরোজপুর, ২৬ সেপ্টেম্বর - গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, আয়বর্ধক কাজে নারীরাও সম্পৃক্ত। কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে এলাকাভিত্তিক গ্রামীণ দুস্থ নারীদের আত্মনির্ভরশীল ও স্বাবলম্বী করে গড়ে তুলতে হবে। পরিবারে পুরুষের পাশাপাশি আয়বর্ধক কাজে সম্পৃক্তকরণের পল্লী অঞ্চলে উন্নয়ন হবে এবং নারীরাও উপকৃত হবেন।

বৃহস্পতিবার পিরোজপুর-১ আসনের নাজিরপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলার পল্লী সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত ১৯ জন দুস্থ নারী শ্রমিকের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত আধুনিক বিজ্ঞানমনস্ক অসাম্প্রদায়িক কুসংস্কারমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী ভালো থাকলে, সুস্থ থাকলে- দেশবাসী ভালো থাকবে।

মন্ত্রী বলেন, দেশে অকল্পনীয় উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন- এলাকায় যাও, মানুষের সুখ-দুঃখে তাদের পাশে দাঁড়াও।

নাজিরপুর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে সাড়ে সাত কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, এ এলাকায় আগামী চার বছরে যেসব উন্নয়ন হবে তা স্বপ্নেরও অতীত।

মন্ত্রী সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব যাতে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে অনুষ্ঠিত হয় সে লক্ষ্যে ধর্মীয় নেতাদের পরামর্শ এবং আইনশৃঙ্খলা বাহিনীর ওপর জোর দেয়ার কথা বলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার রোজি আক্তার। অন্যদের মধ্যে শেখমাটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, কৃষক লীগ নেতা আতিয়ার রহমান চৌধুরী, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার বক্তব্য রাখেন।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৬ সেপ্টেম্বর

পিরোজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে