Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৫-২০১৯

ভাঙ্গা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

ভাঙ্গা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

ফরিদপুর, ২৫ সেপ্টেম্বর - ফরিদপুরের ভাঙ্গা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী সমরজিত ঘরামিকে মারপিটের মামলায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় ভাঙ্গা শহরের পুরাতন পৌরসভার সামনে থেকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে ফরিদপুর ডিবি পুলিশ কার্যালয়ে নেয়া হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. রবিউল ইসলাম জানান, গত ১৯ মে (রোববার) অফিস চলাকালে উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী সমরজিত ঘরামিসহ তার অফিসের তিনজন কর্মচারীকে মারধর করেন আকরামুজ্জামান রাজা এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর রাজনৈতিক সচিব ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক অপু।

এ ঘটনায় সমরজিত ঘরামী বাদী হয়ে ওইদিনই তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় এনামুল হক অপুকে গ্রেফতারের পর তিনি জামিন নিয়ে বেরিয়ে আসেন। তবে আকরামুজ্জামান রাজা জামিন না নেয়ায় পুলিশ আজ তাকে গ্রেফতার করেছে।

জানা গেছে, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা পেশায় একজন ঠিকাদার। ব্যবসার সুবাদে ভাঙ্গার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে টাকা নেয়া এবং নড়াইলে একটি বড় ঠিকাদারী কাজ করার সময় কয়েক কোটি টাকার অনিয়ম ও দুর্নীতিতে জড়িয়ে পড়েন তিনি। এছাড়া তার বিরুদ্ধে জাল কাগজপত্র দাখিল করে ঠিকাদারী কাজ নেয়ার অভিযোগ রয়েছে। বিষয়টি যশোর দুর্নীতি দমন কমিশনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে মের্সাস সুইট ট্রেডার্স নামে ভাঙ্গার একটি প্রতিষ্ঠান তার নামে ফরিদপুর আদালতে ১ কোটি ১০ লক্ষ টাকার দুইটি চেক ডিজঅনারের মামলা করেছে। এর বাইরেও ভাঙ্গা থানায় তার নামে একাধিক মামলা রয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৫ সেপ্টেম্বর

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে