Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৫-২০১৯

২০ দিন পর চালু হচ্ছে কুড়িগ্রাম-ঢাকা আন্তঃনগর ট্রেন

২০ দিন পর চালু হচ্ছে কুড়িগ্রাম-ঢাকা আন্তঃনগর ট্রেন

কুড়িগ্রাম, ২৫ সেপ্টেম্বর - আর মাত্র ২০ দিন পর আগামী ১৬ অক্টোবর চালু হচ্ছে কুড়িগ্রাম-ঢাকা রুটে বহুল আকাঙ্খিত আন্তঃনগর ট্রেন। ওইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেন চলাচলের কার্যক্রম উদ্বোধন করবেন। এ নিয়ে এ অঞ্চলের মানুষের মধ্যে উচ্ছাসের শেষ নেই।

এদিকে নতুন এই ট্রেনের নামকরণ নিয়ে এলাকার মানুষের মধ্যে কৌতুহলের সীমা নেই। এ নিয়ে বুধবার কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীনের সভাপতিত্বে এ সময় ৮টি নাম প্রস্তাব করা হয়। নামগুলো হচ্ছে- বঙ্গবন্ধু এক্সপ্রেস, শেখ হাসিনা এক্সপ্রেস, বঙ্গকন্যা এক্সপ্রেস, কুড়িগ্রাম এক্সপ্রেস, কুড়িগ্রাম ভাওয়াইয়া এক্সপ্রেস, ভাওয়াইয়া এক্সপ্রেস, কুড়িগ্রাম ধরলা এক্সপ্রেস ও কুড়িগ্রাম চিলমারী এক্সপ্রেস। নামগুলো প্রধানমন্ত্রীর দফতরে পাঠানো হয়েছে। সেখানে যাচাই-বাছাই করে পরে নাম চূড়ান্ত করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, কুড়িগ্রাম ২২ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্ণেল জামাল হোসেন প্রমুখ।

এছাড়াও সভায় রেল আন্দোলনের সঙ্গে জড়িত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সাংবাদিক ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৫ সেপ্টেম্বর

কুড়িগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে