Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৪-২০১৯

আ’লীগে অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করা হবে: এইচটি ইমাম

আ’লীগে অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করা হবে: এইচটি ইমাম

রাজশাহী, ২৪ সেপ্টেম্বর- প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের জন্য বদনাম হচ্ছে। তাই অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক এক কর্মশালায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম বলেন, দেশ ও দলের প্রয়োজনে একটা সময় আওয়ামী লীগকে সংগঠিত করা হচ্ছিল। এই সুযোগ নিয়ে বিভিন্ন দল থেকে অনেকেই আওয়ামী লীগে ঢুকে পড়েছে। কিন্তু অনুপ্রবেশকারীদের আওয়ামী লীগে কোনো স্থান নেই। দলের সুনাম রক্ষায় তাদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় পরিচ্ছন্ন রাজনীতি করে। আওয়ামী লীগ কাউকে আক্রমণ করেনি, আক্রান্ত হয়েছে। সব সময় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। এই চেষ্টা যেমন আগামীতেও অব্যাহত থাকবে তেমনি এখন মাদক, অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চলছে সেটাও চলবে।

কর্মশালায় আরও বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মেরিন জাহান কবিতা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

সূত্র: যুগান্তর
এন কে / ২৪ সেপ্টেম্বর

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে