Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৪-২০১৯

কানাডার ফেডারেল নির্বাচনে বাংলাদেশি তরুণ প্রার্থী

কানাডার ফেডারেল নির্বাচনে বাংলাদেশি তরুণ প্রার্থী

টরন্টো, ২৪ সেপ্টেম্বর- আসন্ন ফেডারেল নির্বাচনে স্কারবোরো সেন্টার আসনে এনডিপি থেকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি-কানাডিয়ান তরুণ ফাইজ কামাল।

সোমবার সন্ধ্যায় স্কারবোরো সেন্টার আসনে এনডিপির নোমিনেশন মিটিংয়ে প্রতিদ্বন্দ্বী জামীর নাদীমকে পরাজিত করে ফাইজ এই মনোনয়ন লাভ করেন।

ছাত্রাবস্থা থেকেই রাজনীতিতে জড়িত হলেও বাংলাদেশি ইমিগ্র্যান্ট পরিবারের সন্তান ফাইজের রাজনীতিতে অভিষেক হয়।

২০১৮ সালের অন্টারিও প্রাদেশিক নির্বাচনে স্কারবোরো সাউথওয়েস্ট থেকে বিজয়ী বাংলাদেশী এমপিপি ডলি বেগমের নির্বাচনী প্রচারণা দলের সদস্য হিসাবে। আর এবার ফেডারেল নির্বাচনে মনোনয়ন পেয়ে তিনি কানাডার জাতীয় রাজনীতিতে বাংলাদেশি-কানাডিয়ানদের সদর্প পদচারণার আভাসই দিলেন।

তবে এই আসনে তাঁর প্রতিদ্বন্দ্বিতা হবে অভিজ্ঞ রাজনীতিবিদ এবং লিবারেল পার্টির এমপি সালমা জাহিদ এবং কনজারভেটিভ পার্টির প্রার্থী এরশাদ চৌধুরীর সাথে।

এ ব্যাপারে ফাইজের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ‘একজন ইমিগ্র্যান্ট পরিবারের সন্তান হিসাবে জীবনের প্রতিটি পর্যায়েই আমাদের বড় বড় চ্যালেঞ্জ মোকাবিলা করেই জিতে আসতে হয়। এটা শুধু আমার গল্প নয়, প্রতিটি ইমিগ্র্যান্ট পরিবারেরই গল্প। তাই আমি নিজের সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে অতি সত্বরই নির্বাচনী প্রচারণায় ঝাঁপিয়ে পড়ব। আমার কাজ আমাদের অগ্রজ আর তরুণ প্রজন্মকে এনডিপির বাস্তবধর্মী আর জনবান্ধব সব পরিকল্পনার কথা জানানো, তাঁদের উৎসাহিত করা। নির্বাচনে জয়-পরাজয় তা জনগণই নির্ধারণ করবেন।’

ভোটযুদ্ধে জয়ী হতে ফাইজ কামাল সবার দোয়া ও সমর্থম কামনা করেন।

সূত্র: সিবিএন২৪

আর/০৮:১৪/২৪ সেপ্টেম্বর

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে