Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ , ৮ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৮-২০১৩

নগ্ন ভিডিওচিত্র ধারণ, শিক্ষক আটক


	নগ্ন ভিডিওচিত্র ধারণ, শিক্ষক আটক
কিশোরগঞ্জ, ০৮ অক্টোবর -  কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক কোচিং শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপন এবং মোবাইল ফোনে নগ্ন ভিডিওচিত্র ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার পুলিশ তাকে আটক করেছে। ওই কোচিং শিক্ষকের নাম বুলবুল (২৩)। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাকুন্দিয়ার ছোট আজলদী গ্রামের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র বুলবুল। পড়াশোনার পাশাপাশি নিজ বাড়িতে কোচিং সেন্টারে পড়াত সে। এ সুবাদে এলাকার ছাত্রীরা তার কাছে পড়ত। পড়ানোর আড়ালে সে একাধিক ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। আর এসব শারীরিক সম্পর্কের নগ্ন ভিডিওচিত্র মোবাইল ফোনে ধারণ করে কম্পিউটারে সংগ্রহ করে রাখত বুলবুল। এরপর গত ৪ অক্টোবর বুলবুল তার কম্পিউটারটি পার্শ্ববর্তী সন্মানিয়া গ্রামের রফিকুল ইসলামের কাছে বিক্রি করে দেয়। কিন্তু কম্পিউটারে রাখা ভিডিওচিত্রের ফাইলগুলো মুছতে ভুলে যায় সে। পরে রফিকুল ওই কম্পিউটারে একাধিক ছাত্রীর নগ্ন ভিডিওচিত্র দেখতে পান। ঘটনাটি এলাকায় জানাজানি হলে গতকাল সকালে বুলবুল ভিডিওচিত্রগুলো আনতে রফিকুলের বাড়িতে যায়। বুলবুলের আসার খবর জানতে পেরে স্থানীয় লোকজন তাকে আটক করে রাখে। পুলিশ জানায়, কম্পিউটারে তিনটি মেয়ের সঙ্গে বুলবুলের শারীরিক সম্পর্কের ভিডিওচিত্র পাওয়া গেছে। তবে বুলবুল এ তিনজনের মধ্যে একজন তার ছাত্রী ও অন্য দুজন হোসেনপুর উপজেলার বলে তাদের কাছে স্বীকার করেছে।
 
খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশাররফ হোসেন খান, থানার এসআই শাহাবউদ্দিন, নারান্দী ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম খোকনসহ এলাকাবাসী। পরে উত্তেজিত এলাকাবাসীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবির মুখে ইউএনওর নির্দেশে কম্পিউটার জব্দসহ বুলবুলকে আটক করে পুলিশ। পাকুন্দিয়া থানার ওসি মো. হেদায়েতুল ইসলাম ভূঁইয়া বলেন, বুলবুল শুধু এ তিন মেয়ে নয়, আরো অনেক মেয়ের সঙ্গে পড়ানোর সুযোগ নিয়ে প্রতারণা করে শারীরিক সম্পর্ক তৈরি ও এসব দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। অভিযুক্ত বুলবুলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে