Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২১-২০১৯

মাঝে মধ্যে আমরা শেখ হাসিনাকে চিনতে পারি না : খাদ্যমন্ত্রী

মাঝে মধ্যে আমরা শেখ হাসিনাকে চিনতে পারি না : খাদ্যমন্ত্রী

নওগাঁ, ২১ সেপ্টেম্বর - খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সাপাহারে অর্থনৈতিক অঞ্চল হওয়ায় কলকারখানা গড়ে উঠবে। সেই সঙ্গে লক্ষাধিক বেকার সমস্যা দূর হবে এবং কর্মসংস্থান সৃষ্টি হবে। অর্থনৈতিক অঞ্চল হওয়ায় স্থলবন্দরের কাজ আমাদের অনেকখানি সামনের দিকে এগিয়ে গেল।

শনিবার বিকেলে নওগাঁর ‘সাপাহার অর্থনৈতিক অঞ্চল’ অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে জেলা প্রশাসনের আয়োজেন সাপাহার জিরো পয়েন্টে আলোচনা সভায় এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

তিনি বলেন, আমাদের মানসিকতা যেন ভালো থাকে সেজন্য জবাই বিলকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে। উপজেলায় বিভিন্ন ধরনের শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। ১৯৭৩ সালে এই উপজেলায় মাটির ঘরে খড়ের চালে প্রথম পুলিশ স্টেশন চালু হয়। সেই সাপাহার এখন মডেল হিসেবে পরিচিত। এখন জেলার গর্ব এই উপজেলা। উত্তরবঙ্গের মধ্যে প্রথম এই জেলায় অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠবে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, মাঝেমধ্যে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে পারি না ও কৃতজ্ঞতা স্বীকার করি না। অথচ তার দেয়া সুযোগ-সুবিধাগুলো গ্রহণ করছি। নির্বাচনের সময় আমরা কেউ কেউ গোপনে তার বিরোধিতা করি। আমাদেরকে শোধরাতে হবে।

নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) হারুনুর রশিদ, রাজশাহী পুলিশের মহাপরিদর্শক একেএম হাফিজ আক্তার, জেলা পরিষদের প্রশাসক ফজলে রাব্বি বকু ও পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২১ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে