Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২১-২০১৯

কানের কাছে ফিসফিস করে বললেন, স্যার যুবদল না যুবলীগ

কানের কাছে ফিসফিস করে বললেন, স্যার যুবদল না যুবলীগ

ঢাকা, ২১ সেপ্টেম্বর- ‌বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে শনিবার (২১ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করেছিল জাতীয়তাবাদী ওলামা দল।

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে আয়োজিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মোশাররফ হোসেন, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুল্লাহ প্রমূখ।

মানববন্ধনে মোশাররফ হোসেন যুবলীগের একজন নেতার বাড়ি থেকে টাকা উদ্ধারের কথা বলতে গিয়ে দুই দফায় যুবদলের নেতার বাড়িতে বলে ফেলেন। পাশে দাঁড়ানো আরেক নেতা তখন কানের কাছে ফিসফিস করে বলেন, স্যার, যুবদল না যুবলীগ।

এ সময় তিনি আই এম সরি বলে যুবলীগের একজন নেতার অফিস থেকে নগদ কোটি টাকা এবং ১৭৫ কোটি টাকার এফডিআর ও ডলার উদ্ধার করা হয়েছে।

মোশাররফ হোসেন বলেন, সামান্য একজন নেতার কাছে এত টাকা থাকলে বড় নেতাদের বাড়িতে অভিযান চালালে আরও বহুগুণ টাকা উদ্ধার হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সমাজের সব স্তরে পচন ধরেছে। প্রশাসনের ছত্রচ্ছায়ায় রাজধানীতে ক্যাসিনো চলছে। এমন কোনো অন্যায় নেই যে এই অবৈধ ও অনির্বাচিত সরকারের আমলে হচ্ছে না। জনগণ আজ নিরাপত্তাহীন, ব্যাংকগুলো দেওলিয়া হয়ে গেছে। ঋণখেলাপিদের না ধরে বরং উৎসাহিত করা হচ্ছে। সরকারের ওপর মহল থেকে সহায়তা না থাকলে এ সব অপকর্ম হতে পারে না।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, এ সরকারের অন্যায়, অত্যাচার, নিপীড়ন, অনৈতিক এবং অস্বাভাবিক সরকারের হাত থেতে জনগণকে রক্ষা করতে হলে একটি গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনতে হবে। কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা সম্ভব হবে না।

সূত্র: পূর্বপশ্চিম
এন কে / ২১ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে