Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২১-২০১৯

বগুড়ায় কমিটির পক্ষে-বিপক্ষে পাল্টাপাল্টি মানববন্ধন বিএনপির

বগুড়ায় কমিটির পক্ষে-বিপক্ষে পাল্টাপাল্টি মানববন্ধন বিএনপির

বগুড়া, ২১ সেপ্টেম্বর- বগুড়ার শিবগঞ্জ থানা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটির পক্ষে বিপক্ষে পৃথক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বেলা ১১ টার দিকে সোনালী ব্যাংক চত্বরে কমিটিকে স্বাগত জানিয়ে এবং আহ্বায়ক কমিটির বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে থানা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি। এতে করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বিএনপি পুর্নগঠনের জন্য গত আগস্ট মাসের মাঝামাঝি শিবগঞ্জ থানা ও পৌর কমিটি বিলুপ্ত করা হয়। কমিটি বিলুপ্তের ১৮ দিন পর গত ৩ সেপ্টেম্বর আব্দুর রাজ্জাক মাস্টারকে আহ্বায়ক ও এবিএম কামাল সেলিমকে যুগ্ম আহ্বায়ক করে ৪১ সদস্য এবং ইদ্রিস আলীকে আহ্বায়ক ও হারুনুর রশিদকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

এদিকে এই কমিটি বাতিলের দাবিতে শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সদর থেকে দুই কিলোমিটার দূরে আমতলি বন্দরে পদবঞ্চিতরা তৃণমূল বিএনপির ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করে।

এসময় বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, ড্যাব নেতা ডা. আশিক মাহমুদ ইকবাল স্বাধীন, অধ্যক্ষ তছলিম উদ্দিন, রফিকুল ইসলাম, আলমগীর হোসেন, আফছার আলী, জাহাঙ্গীর হোসেন, সুজা মেম্বার, আব্দুল মান্নান, যুবদল নেতা শফিকুল ইসলাম শাহীন, রবিউল ইসলাম, ছাত্রদল নেতা হারুনুর রশিদ প্রমুখ। 

এসময় বক্তারা অবিলম্বে এই কমিটি বাতিলের পাশাপাশি বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবি জানান। 

এদিকে দুপুর ১২টায় থানা ও পৌর বিএনপির উদ্যোগে নবগঠিত কমিটিকে অভিনন্দন ও কমিটির বিরুদ্ধে ষড়যন্ত্রকারিদের বহিষ্কারের দাবিতে উপজেলা সদরের সোনালী ব্যাংক এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন থানা বিএনপির আহ্বায়ক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা এসএম তাজুল ইসলাম, পৌর বিএনপির আহ্বায়কক ইদ্রিস আলী, যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ, বিএনপি নেতা বুলবুল ইসলাম, আব্দুল করিম, নজমুল হক মিঠু প্রমুখ। মানববন্ধনে বক্তারা বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবি জানান।

সূত্র: বিডি-প্রতিদিন
এন কে / ২১ সেপ্টেম্বর

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে