Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২১-২০১৯

রাজীবের খোঁজ পেতে উত্তরপ্রদেশে হানা দিল সিবিআই

রাজীবের খোঁজ পেতে উত্তরপ্রদেশে হানা দিল সিবিআই

কলকাতা, ২১ সেপ্টেম্বর - খোঁজ নেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের। কয়েকদিন ধরে তাঁর খোঁজে হন্যে খুঁজছেন সিবিআই আধিকারিকরা। কলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় দলে ভাগ হয়ে হানা দিচ্ছেন সিবিআইয়ের স্পেশাল টিম। কখনও শহরের পাঁচতারা হোটেল তো কখনও জেলার বিভিন্ন বিলাশবহুল বাংলো। বারবার কলকাতায় রাজীবের বাসস্থানেও হানা দিচ্ছেন তদন্তকারী আধিকারিকরা। এই অবস্থায় এবার রাজীব কুমারের খোঁজ পেতে তাঁর উত্তরপ্রদেশের বাড়িতে হানা দিল সিবিআই। চার সদস্যের একটি সিবিআই টিম উত্তরপ্রদেশের বাড়িতে হানা দেন তদন্তকারী আধিকারিকরা।

অন্যদিকে, আজ শনিবার সকাল থেকে কলকাতায় রাজীব কুমারের খোঁজে তল্লাশি শুরু করেছে সিবিআই আধিকারিকরা। ভবানী ভবনেও চলছে তল্লাশি অভিযান। পাঁচ সদস্যের একটি সিবিআই টিম ভবানী ভবনে তল্লাশি অভিযান চালাচ্ছে। যদিও কর্তব্যরত পুলিশ আধিকারিকদের অভিযোগ, জোর করেই সিবিআই আধিকারিকরা ভবানী ভবনে ঢোকেন। যদিও তা সিবিআই আধিকারিকরা খারিজ করে দিয়েছেন।

জানা গিয়েছে, ভবানীভবনে পুলিশ আধিকারিকদের কাছ থেকে রাজীব কুমারের সম্পর্কে খোঁজখবর নেন। তিনি কোন ফোন ব্যবহার করছেন সেই বিষয়েও খোঁজখবর নেন। কিন্তু জানা গিয়েছে, বিস্তারিত কোনও তথ্যই পাওয়া যায়নি ভবানীভবনের আধিকারিকদের কাছ থেকে। আর এরপরেই সিবিআই আধিকারিকরা আইজি র‍্যাংকের এক অফিসারকে নোটিশ ধরান। যেখানে বলা হয়েছে যে দ্রুত রাজীব কুমারকে সিবিআই গোয়েন্দাদের মুখোমুখি হতে হবে। একই সঙ্গে রাজীব কুমারের বর্তমান অবস্থান নিয়ে সমস্ত তথ্য সিবিআইকে দেওয়ার জন্যেও বলা হয়।

উল্লেখ্য, ইতিমধ্যে রাজীব কুমারের রক্ষাকবচ তুলে নিয়েছে আদালত। আলিপুর আদালতও নির্দেশ দিয়েছেন যে, সিবিআই তার ক্ষমতাবলে প্রাক্তন পুলিশ কমিশনারকে গ্রেফতার করতেই পারে। যা নিয়ে প্রবল অস্বস্তিতে কলকাতার প্রাক্তন নগরপাল। কিন্তু প্রায় দীর্ঘদিন হয়ে গেলেও এখনও পর্যন্ত কোনও খোঁজ নেই রাজীবের। তাঁর খোঁজে হন্যে হয়ে খুঁজছে সিবিআই।

এন এইচ, ২১ সেপ্টেম্বর

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে