Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২০-২০১৯

শিশু ধর্ষণকারীদের প্রকাশ্যে ফাঁসি দেয়া হোক: আফ্রিদি

শিশু ধর্ষণকারীদের প্রকাশ্যে ফাঁসি দেয়া হোক: আফ্রিদি

ইসলামাবাদ, ২০ সেপ্টেম্বর - শিশু ধর্ষণকারীদের প্রকাশ্যে ফাঁসির দাবি করেছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি।

পাকিস্তানের সাবেক এ অধিনায়ক বলেন, ‘মদিনার আদলে দেশ চালানোর সময় এসে গেছে। পাঞ্জাবের এই ঘটনার পর যেন রক্তের অশ্রু ঝড়ে পড়বে চোখ থেকে। পাঞ্জাব প্রদেশ সঠিকভাবে পরিচালনার জন্য আপনার দলের কি কোনও উপযুক্ত ব্যক্তি নেই? মদিনায় অনেক সময়ই অপরাধীদের মৃত্যুদণ্ড দেয়া হয়। এবার আমাদেরও সেই পথেই হাঁটা উচিত।’

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুর জেলার চুনিয়া এলাকা থেকে সম্প্রতি হারিয়ে যায় চার নাবালিকা। প্রায় ৭০দিন পর তাদের তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও একজনকে খুঁজে পাওয়া যায়নি।

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। তবে তিনজন নাবালিকার মৃতদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের ডিএনএ টেস্ট করানো হবে।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুরে তিন শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় সারা দেশের মানুষ রাগে ফুঁসছেন। সেই ঘটনায় ধিক্কার জানিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।

টুইটবার্তায় পাকিস্তানের সাবেক এ অধিনায়ক আরও বলেছেন, যারা এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত তাদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেয়া উচিত। দৃষ্টান্তমূলক শাস্তি দিলে পরবর্তীতে এমন জঘন্য অপরাধ করার কেউ সাহস পাবে না।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২০ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে