Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২০-২০১৯

ধোনির বাড়িতে বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন, বিরক্ত হয়ে সাক্ষীর করা টুইট ভাইরাল

ধোনির বাড়িতে বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন, বিরক্ত হয়ে সাক্ষীর করা টুইট ভাইরাল

নয়াদিল্লী, ২০ সেপ্টেম্বর - সম্প্রতি এমএস ধোনির (MS Dhoni) স্ত্রী সাক্ষী ধোনি (Sakshi Dhoni) একটা টুইট করেছেন, আর মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। এই টুইটারে তিনি রাঁচি (Ranchi)-র বৈদ্যুতিক সংযোগ নিয়ে যে সমস্যা আছে, তাই তুলে ধরার চেষ্টা করেছেন। ঝাড়খণ্ডে আর কয়েক মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন হতে চলেছে। এই রকম অবস্থায় অঞ্চলে কতটা উন্নতি হয়েছে তা নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস (Raghubar Das), সেখানকার বৈদ্যুতিক ঘাটতি নিয়েও মুখ খুলেছেন তিনি। তার একটা পুরানো টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে, তাতে তিনি লিখেছিলেন '২০১৮ -র মধ্যে সারাদিন রাত বিদ্যুৎ সরবরাহ করা হবে।'' তার এই প্রতিশ্রুতি কতটা সফল হয়েছে, সেটাই সাক্ষী ধোনি চোখে আঙ্গুল দিয়ে দেখানোর চেষ্টা করেছেন।  

বিদ্যুতের সমস্যা নিয়ে জেরবার সাক্ষী টুইট করে বলেছেন, ''রাঁচির বিদ্যুতের সমস্যা প্রতিটি মানুষের জীবনের সাথে জড়িয়ে গেছে।  প্রতিদিন ৪ থেকে ৭ ঘন্টা কারেন্ট থাকে না। ১৯ সেপ্টেম্বর ২০১৯ -ও গত ৫ ঘন্টা ধরে কারেন্ট নেই।  অথচ কারেন্ট না থাকার পিছনে কোনো যুক্তি সঙ্গত কারণ দেখঝে যাচ্ছে না। আবহাওয়ায় যথেষ্ট ভালো, কোনো অনুষ্ঠানও নেই। আশা করছি এই সম্পর্কিত আধিকারিকরা এই বিষয়ে অবশ্যই আলোকপাত করবেন।   

সাক্ষী বৃহস্পতিবার সন্ধ্যা চারটে নাগাদ এই টুইটটা করেছিলেন। তারপর থেকে ৪০০ -র বেশিবার এই টুইটটি রি টুইট করা হয়েছে।  ২০০০-এর বেশি লাইক আছে এই টুইটে। এই টুইটে বহু লোক বহু মন্তব্যও করছেন।  রাঁচির এক ইউজার লিখেছেন, ''আমাদের নেতা কেমন হবে, সাক্ষী ভাবীর মতোন হবেন।'' আর একজন লিখেছেন, ''চলো কেউতো মাথায় রেখেছে।'' অন্যদিকে অনেকে আবার ধোনিকে নিয়ে মিমস করেছেন।

এন এইচ, ২০ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে