Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২০-২০১৯

ট্রাফিক পুলিশের কাগজপত্র নকল করে ছাপানোর অভিযোগ, গ্রেফতার ৫

ট্রাফিক পুলিশের কাগজপত্র নকল করে ছাপানোর অভিযোগ, গ্রেফতার ৫

বগুড়া, ২০ সেপ্টেম্বর- বগুড়ায় মোটরযানের রেজিস্ট্রেশন, ফিটনেস, ট্যাক্স টোকেন, ট্রাফিক পুলিশের কেস স্লিপ, ইন্সুরেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র নকল করে ছাপানোর অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহরের সাতমাথা, বাদুড়তলা মোড়ের দেলোয়ার কম্পিউটার ও শাপলা সুপার মার্কেটের টুটুল অফসেট প্রিন্টার্স প্রেসে অভিযান চালিয়ে এই কাগজপত্রগুলো উদ্ধার এবং তাদের গ্রেফতার করে।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শাপলা সুপার মার্কেটে ও বাদুড়তলা মোড়ের দেলোয়ার কম্পিউটারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দেলোয়ার কম্পিউটারের মালিক কাহালু উপজেলার দিপুইল গ্রামের দেলোয়ার হোসেন (২৪), একই উপজেলার আড়োলা গ্রামের হয়রত আলীর পুত্র শফিকুল ইসলাম (৫২), বগুড়া সদরের বাঘোপাড়া মধ্যপাড়ার রতন প্রামানিক (৫০), টুটুল অফসেট প্রিন্টার্স প্রেসের মালিক সদরের আশোকোলা গ্রামের আনোয়ার হোসেন সোহাগ (৫০) ও শিবগঞ্জ উপজেলার সুদামপুরের আব্দুর বাসেদকে (৫০) আটক করে। তাদের দেয়া তথ্যমতে থানা পুলিশ সদস্যরা নকল করে তৈরি করা নীলফামারী জেলা ট্রাফিক পুলিশের ৪৫টি, মাদারীপুর জেলার ট্রাফিক পুলিশের ১০টি মোটরযান আইনের প্রশিকিউশন বইয়ের পাতা, গাড়ির রেজিস্ট্রেশনের সনদ ৪টি, ফিটনেস সনদ ১৫টি, ট্যাক্স টোকেন ৩টি, পূরবী জেনারেল ইন্সুরেন্স সনদপত্র ৪৫টি, মানি রিসিপ ৮০টি, বেশকিছু বিমা স্ট্যাম্প, কয়েকটি গোল সীল উদ্ধার করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, কম্পিউটারে ডিজাইন করার পর ওই প্রেসে পুলিশ বিভাগের ও মোটরযানের সরকারি কাগজপত্রগুলো ছাপানো হতো। এটি একটি চক্র। এই চক্র দির্ঘদিন ধরে এই নকলের কারবার করে আসছে। তাদের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

সূত্র: পূর্বপশ্চিম
এন কে / ২০ সেপ্টেম্বর

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে