Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৮-২০১৯

ভাবছেন তারা আবার বিয়ে করবেন?

ভাবছেন তারা আবার বিয়ে করবেন?

শাকিব খান তো কখনো বিয়ের কথা স্বীকারই করেন নি। অপু বিশ্বাস মুখ খুললে বাধ্য হয়ে বলেন ছেলে তার, বউ তার নয়। অপুর সঙ্গে দীর্ঘদিনের সংসারে বিচ্ছেদ ঘটনা। এরপর অবশ্য বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন আছে। কিন্তু সেই গুঞ্জন আর ডালপালা মেলেনি। প্রশ্ন হলো শাকিব সংসারী হবেন কবে? সংসার, স্ত্রী নিয়ে কবে ঘর করবেন? বয়স তো কাগজে কলমের হিসেবে চল্লিশের কোটায়। এক নায়িকা অবশ্য টিটকারি মেরে বলেছেন, তিনি শাকিব খান। তার বিয়ের কি দরকার!

বাংলাদেশের শোবিজে আদর্শ দম্পতির উদাহরণ হিসেবে চলে আসে তাহসান ও মিথিলার নাম। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এই দুই তারকার সংসার ভেঙে যায়। বিচ্ছেদের পর মিথিলার সঙ্গে একাধিক তারকাকে জড়িয়ে গুঞ্জন বা রিউমার শোনা যায়। সেক্ষেত্রে তাহসানকে ঘিরে কোন কথা শোনা যায়নি। বিদ্যা সিনহা সাহা মিমকে ঘিরে কিছু গুঞ্জন শোনা গেলেও সেটা যে পুরোটাই বানোয়াট তা বেশ বোঝা যায়। তবে তাহসান কি এভাবেই একা সারাজীবন কাটিয়ে দিবেন? তাহসান তা নিয়ে মুখ খুলতে নারাজ। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে অবশ্য মিথিলাও আছেন। অনেকে বলছেন দুজনার প্যাচআপের সম্ভাবনা রয়েছে।

ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। শুরুর দিকে তাদের সংসার বেশ ভালোই চলছিল। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন চিত্রে কাজ করতে গিয়ে সম্পকের্র খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। প্রেমের সম্পর্কও খুব বেশি দিন স্থায়ী হয়নি। কারণ, ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবি মুক্তির পর তারা দুইজন খুব কাছাকাছি চলে আসেন। এরপর বিয়ে করে সংসার শুরু করেন দুইজন। কিন্তু বছর না পেরুতেই সেই সম্পর্কে ভাঙ্গন। নিলয় এখন একা আছেন। বয়স ৩৪ বছর। নতুন জীবন শুরু করার যথেষ্ঠ সময় আছে। শুরু কি করবেন নতুন জীবন? নিলয় বলেছেন, ‘জীবনটা একদম সাদামাটা চলছে। আপাতত নতুন কিছু ভাবছি না। কাজ নিয়েই ব্যস্ত আছি।’

শ্যামল মাওলা-নন্দিনী দুজনে প্রায় তিন বছর প্রেম করে বিয়ে করেন। তাদের ছিল তিন বছরের সংসার। ২০১৬ সালে ডিভোর্স হলেও সাংসারিক কলহের কারণে শ্যামলকে ছেড়ে প্রায় আরো দেড় বছর আগে থেকেই আলাদা বসবাস করছিলেন নন্দিনী। আর ডিভোর্সের কারণ হিসেবে অভিনেত্রী প্রভার সাথে সুসম্পর্কের কারণ হিসেবে ভাবছেন শোবিজ সংশ্লিষ্টতা। অভিনেত্রী প্রভার সঙ্গে প্রেম করছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলেও শ্যামল বিষয়টি অস্বীকার করেন।

শ্যামলের প্রাক্তন স্ত্রী নন্দিনী রাজধানীর একটি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষিকা। বর্তমানে তিনি একমাত্র ছেলে শ্রেয়নকে নিয়ে আলাদা আছেন। নন্দিনী বলেন, ডিভোর্স হয়েছে তাতে আমার কোনো মাথাব্যথা নেই। যে ভুল স্বপ্নে বিভোর হয়ে ও আমার কাছ থেকে সরে গেছে সেটির করুণ পরিণতি ভেবেই আফসোস হচ্ছে। কারণ তাকে আমি ভালোবেসে বিয়ে করেছিলাম। তার সঙ্গে ছাড়াছাড়ি হলেও একজন বন্ধু হিসেবে আমি তার শুভ কামনা করি। ও অনেক ভালো একটা মানুষ। আমি আমার সাড়ে ৫ বছরের ছেলেকে নিয়ে ভালো আছি, খুব সুখে আছি। শ্যামলও ভালো থাকুক। তবে ডিভোর্স হয়ে গেলেও শ্যামল মাঝেমধ্যে তার ছেলের খোঁজ-খবর নেন বলেও জানান নন্দিনী। শ্যামল কি তবে প্রভার সঙ্গেই গাঁটছাড়া বাঁধবেন? এমনটা অবশ্য এখনো খোলাসাভাবে জানা যায়নি।

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের দীর্ঘদিন পর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। কিন্তু সেই সম্পর্কও ভেঙ্গে যায় ২০১৭ সালে। বিচ্ছেদের আগেই হাবিব একাধিক মডেলের সঙ্গে সম্পর্ক গড়েছেন বলে অভিযোগ করেন সাবেক স্ত্রী রেহান। তার মধ্যে রয়েছে পিয়া বিপাশা ও তানজিন তিশার নাম। তানজিন তিশার সঙ্গে যে সম্পর্ক ছিল তা অবশ্য সে নিজেই স্বীকার পেয়েছেন। তবে এত জলঘোলা করে হাবিব কি ভাবছেন? তিনি কি নতুন করে কারো সঙ্গে ঘাটছাড়া বাঁধবেন? নতুন কোন প্রেমের গুঞ্জন শোনা না গেলেও হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদের ইচ্ছে ছেলে নতুন করে সংসার শুরু করুক। সংসার জীবনেই ছেলেকে দেখতে চান এ কিংবদন্তি।

অভিনেতা শিমুলের সঙ্গে ডিভোর্সের পর নাদিয়া বিয়ে করেছেন নাঈমকে। তাদের সংসারও বেশ চলছে। তবে শিমুল আর বিয়ের পথে হাটেননি। শিমুলের মতো পার্থ বড়ুয়াও আছেন একাই। অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি নতুন সংসার গড়েননি। অমিতাভ রেজার সঙ্গে জেনির ডিভোর্স হলো। জেনি সংসার গড়লেন বেসরকারী টিভি চ্যানেলের অনুষ্ঠান প্রধান তানভির খানের সঙ্গে। অমিতাভের দ্বিতীয় সংসারও টিকলো না। মিম বিয়ে করলেন ইরেশকে। মিম- ইরেশের সংসারে মেয়ে সন্তানের জন্ম হয়। অমিতাভ কি নতুন সংসার গড়বেন? সেটাই এখন দেখার বিষয়। অন্যদিকে সাবার সঙ্গে মুরাদ পারভেজ আর নোভার সঙ্গে রায়হান খানের ডিভোর্স হয়। তারাও দীর্ঘদিন সিঙ্গেল জীবনযাপনই করছেন। রেদওয়ান রনিও ডিভোর্সের পর অনেকদিন একা আছেন।

আর/০৮:১৪/১৯ সেপ্টেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে